Barak UpdatesHappeningsBreaking News

বিক্রমজিতকে নিগ্রহ: মামলা-পাল্টা মামলা মালুগ্রাম ফাঁড়িতে

২ জুন : শিলচরের সঙ্গীতশিল্পী বিক্রমজিত বাউলিয়াকে শারীরিক নিগ্রহের ঘটনায় বুধবার দুটি মামলা দায়ের হল মালুগ্রাম পুলিশ ফাঁড়িতে। একটি মামলা বিক্রমজিত নিজেই করেছেন। অন্য মামলাটি দায়ের হয়েছে অপরপক্ষ থেকে। তবে এ ঘটনায় এ পর্যন্ত কাউকে অবশ্য ধরপাকড়ের খবর নেই।

বিক্রমজিত জানান, তিনি বুধবার ইন্দ্র লোধ ও রমনজিত রাজপুত নামে দুজনকে অভিযুক্ত করে মামলা করেছেন। তবে ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ঘটনাটি তাঁর কাছে স্পষ্ট নয়। বলেন, আমার সঙ্গে পাড়ার কারোর কোনও বিরোধ নেই। যতটুকু পারি সবাইকে সাহায্য করি। কেউ ফোন করলে করোনা রোগীর বাড়িতে পর্যন্ত ওষুধ দিয়ে আসি। কিন্তু মঙ্গলবার রাতে যেভাবে দুই যুবক ইচ্ছে করে এসে আমার স্কুটির সামনে পড়ল এবং তাদের পক্ষ নিয়ে আরও দুজন দৌড়ে এসে আমাকে নিগ্রহ করল, তাতে পুরো বিষয়টি আমার কাছে পূর্ব পরিকল্পিত মনে হয়েছে। তবে এর পেছনে কী কারণ থাকতে পারে, তা আমার জানা নেই।

বিক্রমজিত জানান, তিনি এই ঘটনা শিলচরের সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চকেও জানিয়েছেন। বিপরীতে বুধবার বিক্রমজিত ও তার তিন জন সঙ্গীকে অভিযুক্ত করেও মামলা দায়ের হয়েছে। জনৈক ইন্দ্র লোধ এই মামলাটি দায়ের করেন। এই মামলার বয়ান অনুযায়ী বিক্রমজিত ও তার সঙ্গীরা মিলে তাদের মারধর করেছেন। এমনকি বিক্রম তার বাড়িতে গিয়েও ধমকি দিয়েছেন বলে এজাহারে উল্লেখ রয়েছে।

Also Read: বাড়ির সামনেই আক্রান্ত বিক্রমজিত বাউলিয়া….Singer Bikramjit Baulia attacked near his house

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker