Barak UpdatesBreaking News

স্টেশনেই সাফাই অভিযান রেলকর্মীদের
Railway employees undertake Swachhata drive

২৪ সেপ্টেম্বর : মহাত্মা গান্ধীর স্বচ্ছ ভারত অভিযানের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে রবিবারও এক সাফাই অভিযান কর্মসূচির আয়োজন করা হয় শিলচর রেল স্টেশন চত্বরে। এই কর্মসূচির আয়োজন করে নর্থইস্ট ফ্রন্টিয়ার রেলওয়ে এমপ্লয়িজ ইউনিয়ন। সব মিলিয়ে প্রায় ৩০ জন কর্মচারী এতে অংশগ্রহণ করেন।

Pic Credit:Eagle

এদিনও রেলওয়ে এমপ্লয়িজ ইউনিয়নের সদস্যরা পুরো প্ল্যাটফর্ম ও তার আশপাশ অঞ্চলে অভিযান চালান। এই কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিভিশনাল মেডিক্যাল অফিসার শরৎ চন্দ্র, ইউনিয়নের শাখা সম্পাদক কল্যানকুমার নাথ, যুগ্ম সম্পাদক রাহুল দে, গৌরাঙ্গমোহন দাস প্রমুখ।

Pic Credit:Eagle

প্রসঙ্গত, শিলচর রেলওয়ে স্টেশনে দু’দিন আগেও এক স্বচ্ছতা অভিযান কর্মসূচির আয়োজন করেছিল ডিস্ট্রিক্ট ওয়াটার অ্যান্ড স্যানিটেশন কমিটি। এ অভিযানে হাত বাড়িয়ে দেয় উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে শিলচর এবং রোটারি ক্লাব অব গ্রেটার শিলচর।

Pic Credit:Eagle

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সারা দেশে পক্ষকাল ব্যাপী যে স্বচ্ছতা ই-সেবা কর্মসূচির ঘোষণা করেছেন, তারই অঙ্গ হিসেবে এই সাফাই অভিযান চালানো হয়। এই অভিযান গত ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এবং তা চলবে আগামী ২ অক্টোবর মহাত্মা গান্ধীর পূণ্য জন্মদিন পর্যন্ত।

English

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker