Barak UpdatesHappeningsBreaking News

দীপায়নের উদ্যোগে তিন মণ্ডল স্বাগত জানাল শিলচরের বিজেপি প্রার্থী পরিমলকে

ওয়ে টু বরাক, ৯ মার্চ : মর্যাদা সম্পন্ন শিলচর লোকসভা আসনে দলীয় টিকিট পাওয়ার পর প্রার্থী পরিমল শুক্লবৈদ্যকে উষ্ণ স্বাগত জানালেন দলীয় কর্মীরা। শনিবার সকালে দলীয় কার্যালয়ে প্রবেশ করার পর দলীয় কর্মকর্তারা ফুল ছিটিয়ে প্রার্থীকে স্বাগত জানান। এ দিন বিধায়ক দীপায়ন চক্রবর্তীর তত্ত্বাবধানে শিলচর বিধানসভার কেন্দ্রের অন্তর্গত তিনটি মন্ডল যথাক্রমে ব্লক মন্ডল নিউ শিলচর এবং মধ্য শহর মন্ডল আয়োজিত স্বাগত অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রী তথা শিলচর লোকসভা আসনে দলীয় মনোনীত প্রার্থী পরিমল শুক্লবৈদ্যকে উষ্ণ স্বাগত জানালেন কর্মকর্তরা।

দিনব্যাপী একের পর এক মন্ডলের স্বাগত সভায় বক্তব্য রাখতে গিয়ে শিলচরের বিধায়ক দীপায়ন চক্রবর্তী প্রার্থী পরিমল শুক্লবৈদ্যের ভারতীয় জনতা পার্টিতে অবদান এবং দীর্ঘদিনের বিধায়ক ও পরবর্তী সময়ে মন্ত্রী হওয়ার পর কীভাবে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে গেছেন এর বিস্তারিত বিবরণ তুলে ধরেন। আসন্ন শিলচর লোকসভা নির্বাচনে প্রার্থী পরিমল শুক্লবৈদ্যকে রেকর্ড সংখ্যক ভোটে জয়ী করতে দলীয় কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান বিধায়ক। প্রার্থী পরিমল শুক্লবৈদ্যও ভারতীয় জনতা পার্টি এবং নিজের রাজনৈতিক জীবনের বিভিন্ন পরিস্থিতির প্রসঙ্গ টেনে অনুভূতি ব্যক্ত করেন।

প্রার্থীকে স্বাগত জানাতে এ দিনের সভায় উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি বিমলেন্দু রায়, লোকসভা নির্বাচনে কাছাড় জেলার কো-অর্ডিনেটর প্রাক্তন বিধায়ক কিশোর নাথ, তিন মন্ডলের সভাপতি শ্যামল কান্তি দেব, হীরক চৌধুরী ও দুলাল দাস ছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ডল সভাপতি জয়জ্যোতি দে, শান্তনু রায়, জেলা বিজেপির বিভিন্ন স্তরের কর্মকর্তারা। তিন মণ্ডলের অফিস কর্মী, শক্তি কেন্দ্র ও বুথ স্তরের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker