Barak UpdatesHappeningsBreaking News

সরস্বতী পুজোয় সাজসজ্জা বিভাগে ১ম রাধামাধব কলেজকে সম্মাননা লিও ক্লাব অব শিলচর স্পার্কেল্সের

ওয়ে টু বরাক, ২৩ ফেব্রুয়ারি : লিও ক্লাব অব শিলচর স্পার্কেল্স এর উদ্যোগে আয়োজিত সরস্বতী পূজা ২০২৪ এর প্রতিযোগিতায় সাজসজ্জা বিভাগে প্রথম পুরস্কার লাভ করে রাধামাধব কলেজ, শিলচর। কলেজের এই সাফল্যে প্রতিক্রিয়ার ব্যক্ত করতে গিয়ে কলেজের অধ্যক্ষ দেবাশিস রায় বলেন, যে কোনও সৃজনমূলক কাজের ক্ষেত্রে বাজেটের চাইতে প্রতিভাই আসল। রাধামাধব কলেজের ছাত্র ছাত্রীরা এবার সরস্বতী পূজায় স্বল্প বাজেটের মধ্যে তাদের সৃজনশীল প্রতিভার স্বাক্ষর রেখেছে। যার ফলে তারা লিও ক্লাব অব শিলচর স্পার্কেল্স আয়োজিত প্রতিযোগিতায় সাজসজ্জা বিভাগে প্রথম পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছে।

Rananuj

এই সাফল্যের জন্য তিনি প্রত্যেক ছাত্র-ছাত্রীকে এবং সরস্বতী পূজার তত্ত্বাবধায়কের দায়িত্বে থাকা অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপিকা নবনীতা দেবনাথ, বাংলা বিভাগের অধ্যাপিকা সুমিতা বসু, কলেজের লাইব্রেরি বিভাগের কর্মচারী কমলেশ দাশ ও উজ্জ্বল কর্মকার সহ অন্যান্যরা যারা এ কাজের সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত ছিলেন সবাইকে তিনি অভিনন্দন এবং ধন্যবাদ জানান। পাশাপাশি লিও ক্লাব অব শিলচর স্পার্কেল্স এর প্রত্যেক কর্মকর্তাকেও তিনি আন্তরিক ধন্যবাদ জানান এই ধরনের উদ্যোগ নেওয়ার জন্য। এর ফলে ছাত্রছাত্রীরা আরও উৎসাহিত হবে বলে তিনি মত ব্যক্ত করেন।

উল্লেখ্য, শুক্রবার সকালে কলেজ অধ‍্যক্ষ দেবাশিস রায়ের সাথে দেখা করে লিও ক্লাব শিলচর স্পার্কেল্স প্রদেয় ট্রফি ও শংসাপত্র তাঁকে সমঝে দেন পুজো কমিটির সদস্যরা। সেসময় অধ্যক্ষের সাথে উপস্থিত ছিলেন কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অরুন্ধতী দত্ত চৌধুরী, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জীবন দাশ, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান রাহুল শরনিয়া, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সূর্য্যসেন দেব, কলেজের হেড অ্যাসিস্ট্যান্ট পূর্ণেন্দু দাস সহ অন্যান্যরা। উল্লেখ্য বৃহস্পতিবার সন্ধ্যায় শিলচর গান্ধীভবন প্রেক্ষাগৃহে আয়োজিত অনুষ্ঠানে রাধামাধব কলেজ সরস্বতী পুজো কমিটির সদস্যদের হাতে ট্রফি ও শংসাপত্র তুলে দেন আয়োজক লিও ক্লাব অব শিলচর স্পার্কেল্স এর কর্মকর্তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker