India & World UpdatesHappeningsBreaking News

তবলিগি জামাত প্রধানের ফার্ম হাউসে ক্রাইম ব্রাঞ্চের তল্লাশি
Crime Branch conducts search in farm house of Tablighi Jamaat chief

২৪ এপ্রিল : তবলিগি জামাতের প্রধান মওলানা সাদের ফার্ম হাউসে অভিযান চালাল দিল্লির ক্রাইম শাখার ছয় সদস্যের একটি দল। বৃহস্পতিবার শামলি জেলার কান্ধলা শহরের উপকণ্ঠে এই ফার্ম হাউসে যায় দলটি। তারা প্রায় দু ঘন্টা ধরে ফার্ম হাউসে অবস্থান করে এবং বাড়ি ও বাগানের ভেতরে অনুসন্ধান চালায়। শ্যামলি জেলার পুলিশ সুপার বিনীত জয়সওয়াল জানান, “দিল্লি থেকে পুলিশের অপরাধ শাখার একটি দল বিকেলে মওলানা সাদের ফার্ম হাউসে তল্লাশি করতে এসেছিল এবং আমরা তাদের সহায়তা করার জন্য কান্ধলা থানা থেকে পুলিশ পাঠিয়েছি।”

মওলানা সাদের এক আত্মীয় জানান, দলটি ২ ঘন্টারও বেশি সময় ফার্ম হাউসে ছিল এবং তারা বাড়ির ভেতরে ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি করেছে। তারা আমের বাগানের ভেতরে কয়েকটি স্থান খনন করে এবং ফার্ম হাউসে থাকা প্রায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করে। তিনি দাবি করেন, দলটি মওলানা সাদ সম্পর্কে কিছুই জিজ্ঞাসা করেনি এবং তাদের কাজ শেষ করে ফিরে যায়। তিনি বলেন, “আমাদের আড়াল করার কিছুই ছিল না। কান্ধলা মওলানার আদি নিবাস এবং তিনি মাঝে মাঝে এখানে আসেন এবং মানুষ থেকে দূরে থাকতে পছন্দ করেন।

তবলিগি জামাতকে দেশে করোনা ভাইরাস ছড়িয়ে দেওয়ার জন্য দোষ দেওয়ার পর কিছুটা সমস্যায় পড়ে যান মওলানা সাদ।এরপর তিনি এক বার্তায় জানিয়েছিলেন, তিনি নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন এবং খুব শীঘ্রই তিনি নিজেকে অপরাধ শাখার সামনে উপস্থাপন করবেন। তবে মওলানা সাদ তাঁর ও তবলিগি জামাতের বিরুদ্ধে আরোপিত অভিযোগ খণ্ডন করেন এবং জানান, তিনি তদন্তকারী সংস্থাকে সহযোগিতা করার জন্য প্রস্তুত রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker