Barak UpdatesBreaking News

পুজো বেড়ানোর ফাঁকে পূর্তকর্তাদের সতর্ক করে গেলেন হিমন্ত
Himanta warns PWD officials due to poor road at Silchar during his puja tour

৭ অক্টোবরঃ বরাক উপত্যকায় পুজোর দেড়দিন কাটাতে গিয়ে বহু সড়ক দেখে নিয়েছেন রাজ্যের পূর্তমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মা। বিলাসী গাড়িতে চড়লেও রাস্তার বেহাল অবস্থা ঠিক টের পেয়ে গিয়েছেন। এরই বহিঃপ্রকাশ ঘটেছে শিলচরে পূর্তকর্তাদের সঙ্গে কথাবার্তার সময়। ক্ষোভ প্রকাশ করে বলেন, ব্রহ্মপুত্রের রাস্তাঘাটের চেহারা বদলে গিয়েছে। এখানে বরাকে মতই ভাঙাচোরা। তাহলে দুই উপত্যকার সমন্বয় হবে কী করে? কেন পুরো উপত্যকা জুড়ে রাস্তাঘাটের এই হাল, বিভাগীয় অফিসারদের কাছে জানতে চান তিনি।

অর্থসমস্যা, ঠিকাদার কাজ করতে চান না, পাথর মেলে না ইত্যাদি নানা কথা সাধারণ জনতাকে শোনানো হলেও মন্ত্রীর প্রশ্নে কেউ আর সে সব উত্থাপন করতে পারেননি। কাচুমাচু হয়েই থাকেন বড়, মেজ, ছোট কর্তারা। বিশেষ করে, এক কাজ অনেক টুকরো করে বণ্টনের দরুন যে একেক জায়গায় কাজের গুণমান একেক রকম হচ্ছে, তা শুনিয়ে যান বিভাগীয় কর্তাদের। এ ছাড়া দুই ঠিকাদারের কাজের সীমানায় অনেকটা জায়গা কোনও ঠিকাদারই করেন না, তা জেনেও হিমন্ত বিশ্ব শর্মা অসন্তোষ প্রকাশ করেন।

এ সব যে বিভাগীয় কর্তাদেরই দেখার কথা, তিনি সতর্কতার সুরে মনে করিয়ে দেন। পাশাপাশি রাঙিরখাড়ি থেকে মেডিক্যাল কলেজ পর্যন্ত চার লেনের কাজ এখনও শুরু হয়নি দেখেও তিনি বিস্ময় প্রকাশ করেন। সাংসদ-বিধায়কদের তিনি জানান, মেডিক্যাল থেকে বিশ্ববিদ্যালয়ের রাস্তার দুরবস্থারও দ্রুত অবসান হবে। চিফ ইঞ্জিনিয়ারকে এই কাজের প্রশাসনিক প্রক্রিয়া শুরু করতে নির্দেশ দেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker