Barak UpdatesHappeningsBreaking News

সাদেকের ব্যাটে জিতল ইউনাইটেড

ওয়েটুবরাক, ৩১ ডিসেম্বর : শিলচর জেলা ক্রীড়া সংস্থা পরিচালিত সুপার ডিভিশন ক্রিকেট লিগে আজ তিন উইকেটে যোগাযোগ সংঘকে হারাল ইউনাইটেড ক্লাব। প্রথমে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ১৪০ রান করে যোগাযোগ। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান সংগ্রহ করে ইউনাইটেড। দলের জয়ের নেপথ্যে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করেন সাদেক ইমরান চৌধুরী । ৫৬ রানে অপরাজিত থাকেন তিনি। আর এই একটি ইনিংস দুই দলের মধ্যে ফারাক তৈরি করে দেয়।

প্রথমে ব্যাট করতে নেমে যোগাযোগ একটা ভালো স্কোর করার চেষ্টা করে। দলের পক্ষে সর্বাধিক ৩৫ রান করেন মুকেশ গোয়ালা।এছাড়া প্রীতম রায় , সিদ্ধান্ত ঘোষ (১৬), রাহুল করণ মজুমদার (১২), মন্টু দাস (১৫) দুই অংকের রান করতে সক্ষম হন। নির্ঝর দাস ৩৬ রানে চারটি ও অভীক লালা ৭ রানে ২ উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে ধীরে ধীরে জয়ের দিকে এগিয়ে যান ইউনাইটেডের ব্যাটসম্যানরা। উইকেটের একপ্রান্তে পড়ে থাকেন সাদেক। অপর প্রান্ত থেকে বিদায় নেন এক এক ব্যাটসম্যান। তবে জয়দীপ সিং (১৩), আল আমন মজুমদার (১৭) এবং মুসার্ফ হুসেন লস্কর (১৯) দলকে জেতাতে অবদান রাখেন। মন্টু দাস ১৭ রানে তিনটি ও সাহিল হুসেন ১৫ রান তিন উইকেট দখল করেন। ম্যাচের সেরা খেলোয়াড় হলেন সাদেক ইমরান চৌধুরী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker