Barak UpdatesHappeningsBreaking News

আজমলকেই ‘জুজু’ করলেন রাজদীপ রায়

ওয়েটুবরাক, ২৩ মার্চঃ এআইইউডিএফ সুপ্রিমো বদরুদ্দিন আজমলকে সামনে রেখেই কংগ্রেসের ভোট কাটার চেষ্টা করে চলেছেন বিজেপি নেতৃত্ব। ওই ফর্মুলাতেই শিলচরের সাংসদ রাজদীপ রায় আজ যোগী আদিত্যনাথের সভায় বললেন, কংগ্রেস এবং এআইইউডিএফের  যোগসাজস মোটেও নতুন নয়। গত লোকসভা নির্বাচনেই সেটা গোপনে সম্পন্ন হয়। কিন্তু লাভ হয়নি। শিলচর এবং মঙ্গলদৈ দুই আসনে তখন এআইইউডিএফ প্রার্থী দেয়নি। কিন্তু দুই জায়গাতেই  মানুষ গোপন বোঝাপড়াকে ভাল নজরে নেয়নি।  সে জন্য বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জিতিয়েছে। এ বার দুই দল প্রকাশ্যে আঁতাতে এসেছে।

শিলচরের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেবকে একহাত নিয়ে রাজদীপ বলেন, গোপন কি প্রকাশ্যে, তিনি এমন একজনের সঙ্গে হাত মিলিয়েছেন, যিনি সন্তোষমোহন দেবকে রাজনৈতিকভাবে হত্যা করেছে। সন্তোষমোহন দেবকে হারনোর সংকল্প নিয়ে ২০০৯ সালে বদরুদ্দিন আজমল শিলচরে প্রতিদ্বন্ধিতা করেছিলেন। সে বার সন্তোষবাবু শুধু হারেনইনি, তিন নম্বর হন। পরে আর কোনও নির্বাচনী ময়দানে তাঁকে দেখা যায়নি।  ডা. রায় বিস্মিত, এই আজমলের সঙ্গেই বোঝাপড়া করে চলেছেন সুস্মিতা দেব!

আজকের নির্বাচনী সভায় একমাত্র উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ আজমল বা এআইইউডিএফকে বিশেষ গুরুত্ব দেননি।  মণ্ডল সভাপতিরা সহ বাকি সবাই আজমলকে জুজু হিসাবেই সামনে রাখেন৷ বলেন, কংগ্রেসকে ভোট দিলেই আজমলের ক্ষমতা বাড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker