Barak UpdatesHappeningsBreaking News

অগপ অফিসে দীপায়নের সভা, সহযোগিতার আশ্বাস

ওয়েটুবরাক, ২২ মার্চ: শরিক দলের আশীর্বাদ চাইলেন শিলচরের বিজেপি প্রার্থী দীপায়ন চক্রবর্তী। আজ সোমবার ট্রাঙ্ক রোডের অগপ অফিসে এক সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হয়ে দীপায়নবাবু বলেন, সারা রাজ্যে বিজেপি ও অগপ এক হয়ে লড়ছে। শিলচর আসনেও বিজেপি প্রার্থীদের সব ধরনের সহযোগিতা তিনি পাবেন বলে আশা করেন৷

সভায় অগপর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বিমলেন্দু সিংহ, শ্যামল দেব প্রমুখ উপস্থিত ছিলেন। বিমলবাবু জানান, তাঁরা এই নির্বাচনে বিজেপি প্রার্থীদের সব ধরনের সহযোগিতা করবেন। অগপ সদস্য ও সমর্থকদের সব ভোট বিজেপির বাক্সে পড়বে বলে তাঁরা প্রতিশ্রুতি দেন। বিমলবাবু বলেন, “দীপায়নকে আমি বহু বছর থেকে চিনি। খুব ভালো ছেলে।হাইলাকান্দিতে আমাদের প্রার্থী মনোনয়ন সমস্যা দেখা দিলে দীপায়ন সেখানে হাজির হন। শরিক দলকে সবসময় মর্যাদা দিয়ে চলেন।” দীপায়নকে জয়ী করতে অগপ সর্বশক্তি প্রয়োগ করবে বলে জানান তিনি।

গোটা সোমবার দিন সারা শহর জুড়ে প্রচার চালান বিজেপি প্রার্থী দীপায়ন চক্রবর্তী। দ্বিতীয় লিংক রোড থেকে মেডিক্যাল কলেজ পর্যন্ত বিশাল পদযাত্রার আয়োজন করা হয়। এই পদযাত্রায় রাস্তার দু’পাশের মানুষের আশীর্বাদ চেয়ে নেন দীপায়ন। বিবেকানন্দ রোডেও নির্বাচনী সভায় অংশ নেন তিনি। ২০ নম্বর ওয়ার্ডে বিজেপির সভা হয়। সোনাই রোড ও তারাপুরেও নির্বাচনী সভার আয়োজন করা হয় । এই সভাগুলোতে দীপায়নবাবু বলেন, এআইইউডিএফের সঙ্গে আঁতাত শিলচরের মানুষ ভাল চোখে দেখছেন না। সেটা বুঝতে পেরে কংগ্রেস প্রার্থী এখন তার প্রচারে কংগ্রেস নামটাই আনছেন না। তিনি ব্যক্তিগতভাবে ভোট চাইছেন। শিলচর আসনে আজমলকে কোনও অবস্থায় সাহায্য না করার জন্য তিনি ভোটারদের কাছে আবেদন রাখেন। তিনি নির্বাচনের জয়ী হলে শিলচর শহরের জমা জল, ট্রাফিক জ্যাম ইত্যাদি সমস্যার সমাধান করবেন বলে প্রতিশ্রুতি দেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker