Barak UpdatesHappenings

রাতের দুর্ঘটনায় গুরুতর জখম যুবক
Youth seriously injured in an accident on Friday night

১৭ মার্চঃ শিলচর পার্ক রোডে শনিবার রাতে দুই বাইকের সংঘর্ষ বাঁধে। তাতে এক বাইক চালক গুরুতর জখম হন। অজ্ঞান অবস্থায় ট্রাফিক পুলিশ তাকে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরিচয় জানতে না পারায় তার চিকিতসা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন ট্রাফিক ইনচার্জ শান্তনু দাস। তিনি সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেন জখম যুবকের ছবি। শেষে ওই সূত্রেই যুবকের মামার সন্ধান পাওয়া যায়। তার বাড়ি লক্ষ্মীপুরে। তিনি যোগাযোগ করেন শান্তনুবাবুর সঙ্গে। জানান, আহতের নাম রূপম নাথ। বাবার নাম রিতেশ নাথ। খবর দেন বোনের বাড়ি। তারা আগে লক্ষ্মীপুরে থাকলেও এখন শিলচরেই বসবাস করছেন।

শান্তনুবাবু জানান, দুটি বাইককেই বাজেয়াপ্ত করা হয়েছে। মামলাও দায়ের হয়েছে। তবে তাঁর আক্ষেপ, রূপমের সঙ্গে হ্যালমেট ছিল। কিন্তু সেটি পেছনে রাখা। মাথায় পরা থাকলে বিপদের মাত্রা অনেক কমে যেত।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে রূপমের জ্ঞান ফিরেছে। তাঁর এক্স-রে, সিটি স্ক্যান জরুরি ভিত্তিতে করা হয়েছে। বুকের পাঁজর ভেঙেছে। অপারেশন করতে হবে। কান দিয়ে রক্ত বেরনোয় চিন্তা করা হচ্ছিল। তবে এ পর্যন্ত যেটুকু দেখা গিয়েছে, সূত্রটি জানিয়েছেন, তেমন ভয়ের কিছু রিপোর্টে নেই।

English text here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker