Barak UpdatesSportsBreaking News

লক্ষীপুর স্টেডিয়ামের উদ্বোধন ১০ ডিসেম্বর
Stadium to be inaugurated in Lakhipur on 10 Dec

৭ ডিসেম্বর: লক্ষীপুর জেলা ক্রীড়া সংস্থার স্টেডিয়াম উদ্বোধন হচ্ছে ১০ ডিসেম্বর। স্টেডিয়াম উদ্বোধনকে কেন্দ্র করে দুদিনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এই কর্মসূচিকে বাস্তবায়িত করতে প্রস্তুতি চলছে জোরকদমে।

দুপুর দশটায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান । চলবে দুই ঘন্টা৷ স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানকে স্মরণীয় করতে একগুচ্ছ কর্মসূচি হাতে নিয়েছে লক্ষীপুর ডিএসএ। উদ্বোধনী অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হবে ডিএসএ-র প্রতিষ্ঠাতা সদস্যদের। থাকছে টায়েকোন্ডো ডেমোনেস্ট্রেশন। এরপর অ্যাথলেটিক ওপেন মিটেরও উদ্বোধন করা হবে সেদিন। প্রকাশ করা হবে একটি স্মরণিকা। ট্র্যাক অ্যান্ড ফিল্ডের বিভিন্ন ইভেন্ট করার পরিকল্পনা রয়েছে। এই মিটে ১৫ বছরের নীচের কোনও খেলোয়াড় অংশ নিতে পারবে না। কোভিডের জন্যই এই সিদ্ধান্ত তাঁদের।

১১ ডিসেম্বর সকাল ছয়টায় শুরু হবে ম্যারাথন রেস। লক্ষীপুর ডিএসএ থেকে শুরু হবে।ফুলেরতল পয়েন্ট থেকে তা ফিরে আসবে লক্ষীপুর ডিএসএ-তে। এই দশ কিলোমিটার ম্যারাথনে অংশগ্রহণকারীদের টি শার্ট, টুপি দেওয়া হবে। ১১ ডিসেম্বর সকাল দশটা থেকে চলবে অ্যাথলেটিক বিভিন্ন ইভেন্ট। সেদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে দুদিনের কর্মসূচি। আজ এক সাংবাদিক বৈঠক ডেকে এসব তথ্য পেশ করেন ডিএসএ-র সভাপতি রাজদীপ গোয়ালা ও সচিব দেবব্রত পাল। এছাড়াও উপস্থিত ছিলেন দুই সহ সভাপতি ড: সুমিত চক্রবর্তী, স্বদেশ সরকার।

উল্লেখ্য , ২০১৪সালে সাড়ে পাঁচ কোটি টাকা বরাদ্দ করা হয়। এরপর শুরু হয় কাজ । এ বছর ফেব্রুয়ারিতে স্টেডিয়াম হ্যান্ডওভার করে পিডব্লুডি। কোভিডের জন্য এতদিন ওপেন করা হয়নি। আনলক হতেই এ বার উদ্বোধন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker