Barak UpdatesBreaking News

ফের তিন বছরের জন্য করিমগঞ্জ প্রেস ক্লাবের দায়িত্বে মিহির-অরূপ

১৬ ফেব্রুয়ারি : করিমগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদক পদে পুনরায় মনোনীত হয়েছেন মিহির দেবনাথ ও অরূপ রায়। শনিবার দুপুরে জেলা পরিষদের কনফারেন্স হলে আয়োজিত এক সাধারণ সভায় আগামী তিন বছরের জন্য প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ দিনের সভায় তিনজন বিশিষ্ট সাংবাদিককে সংবর্ধনা জানানো হয়েছে। এরা হলেন নির্মল দাস, নববার্তা প্রসঙ্গ পত্রিকার সম্পাদক হবিবুর রহমান চৌধুরী এবং চন্দন কুমার রায়।

এদিকে এ বছর নতুন কমিটিতে কার্যকরী সভাপতি হয়েছেন শীর্ষেন্দু সী। কমিটিতে প্রতিটি বিধানসভা কেন্দ্রভিত্তিক একজন করে মোট পাঁচজন সাংবাদিককে উপ-সভাপতি পদে মনোনীত করা হয়। এরা হলেন মাহতাবুর রহমান, আব্দুল মুনিম তাপাদার, সুনীত দেব, জাহির আব্বাস ও অরূপ রতন। কমিটিতে যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত করা হয় বিশ্বরূপ কর ও ফারুক আহমেদকে। কোষাধ্যক্ষ পদে রয়েছেন বিভাস বর্ধন। এছাড়া অফিস সম্পাদক হয়েছেন রসসিন্ধু ভট্টাচার্য এবং সাংগঠনিক সম্পাদক শাহিরুল ইসলাম বকুল। কার্যনির্বাহী কমিটিতে এছাড়াও মোট ১৩ জন সদস্য রয়েছেন।

অন্যদিকে এ দিন সাংবাদিকরা করিমগঞ্জ প্রেস ক্লাবের জন্য এক টুকরো জমি দেওয়ার দাবি জানিয়ে জেলাশাসকের সঙ্গে দেখা করেন। জেলাশাসক আনবামুথান এম পি এ ব্যাপারে প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, ভূমি সংক্রান্ত উপদেষ্টা কমিটির সঙ্গে তিনি এ বিষয়ে আলোচনা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker