India & World UpdatesBreaking News

ঈদের দিনে কাশ্মীরে জঙ্গি হামলা, মৃত ১
Terrorist attack in Kashmir on the day of Eid, 1 dead

৫ জুন : ঈদের দিন ফের রক্ত ঝরল জম্মু-কাশ্মীরের পুলওয়ামায়। বুধবার সকালে সন্দেহভাজন জঙ্গিদের গুলিতে এক মহিলার মৃত্যু হয়েছে। হামলায় জখম হয়েছেন আরও এক। পুলিশসূত্রে জানা গিয়েছে, নিহত মহিলার নাম নিগিনা বানো। পুলওয়ামার কাকাপোরা এলাকায় নিগিনাকে লক্ষ্য করে গুলি করা হয়। জঙ্গিদের গুলিতে প্রথমে জখম হন ওই মহিলা। পরে তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে, এ দিনের হামলায় জখম হয়েছেন জালাল-উদ্দিন বাফান্দা। জখম ব্যক্তিকে শ্রীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘দু’জনেই সাধারণ নাগরিক। দু’জনেরই গুলি লাগে। ঘটনার পরই দু’জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ওই মহিলার মৃত্যু হয়েছে’। কাশ্মীর পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে, জঙ্গিদের গুলিতে নিগিনা বানো নামে এক মহিলার মৃত্যু হয়েছে। হামলায় জখম হয়েছেন জামালউদ্দিন। ইতিমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় বড়সড় জঙ্গি হামলা হয়। এ হামলায় ৪০ জনের মতো জওয়ান প্রাণ হারান। এ ঘটনায় তোলপাড় হয় গোটা দেশ। হামলার দায় স্বীকার করে জইশ-এ-মহম্মদ। এরপরই বালাকোটে এয়ার স্ট্রাইক করে ভারত। পুলওয়ামার ঘটনার জেরে ভারত-পাক সম্পর্ক কার্যত তলানিতে এসে ঠেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker