India & World UpdatesHappeningsBreaking News

রাহুলের ওয়েনাড়ে মনোনয়ন জমা প্রিয়াঙ্কার

ওয়েটুবরাক, ২৪ অক্টোবর : ওয়েনাড় লোকসভা আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। আর মনোনয়ন দেওয়ার পর আম জনতার আবেগে ভাসলেন।
প্রিয়াঙ্কার  মনোনয়ন জমা দেওয়ার  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাহুল গান্ধী এবং কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খার্গেও।

এই প্রথম প্রিয়াঙ্কা গান্ধী নির্বাচনের মাঠে সরাসরি নামলেন। এর আগে, মা সনিয়া গান্ধী এবং দাদা রাহুলের সঙ্গে  একটি মেগা রোড শো চলাকালীন, প্রিয়াঙ্কা বললেন যে, তিনি ৩৫ বছর ধরে প্রচার করছেন, তবে এই প্রথম তিনি নিজের জন্য সমর্থন চাইছেন।

মনোনয়ন জমা দেওয়ার পরেই প্রচারে বেরিয়ে পড়েন কংগ্রেস নেত্রী। আর তাঁকে নিয়ে আবেগতাড়িত হতে দেখা যায় জনতাকে।

জনসভায় ভাষণ দিতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ”১৯৮৯ সালে আমি যখন ১৭ বছরের ছিলাম, প্রথমবার আমার বাবার পক্ষে প্রচার  চালাই। আজ ৩৫ বছর হয়ে গেছে, আমি আমার মা, আমার দাদা  এবং আমার অনেক সহকর্মীর পক্ষে বিভিন্ন নির্বাচনে প্রচার  চালিয়েছি।” প্রিয়াঙ্কা গান্ধীর ভাষণের সময় মঞ্চে কংগ্রেস সংসদীয় দলের সভাপতি সোনিয়া গান্ধী, লোকসভার বিরোধী দলের  নেতা রাহুল গান্ধী, কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া এবং দলের অন্যান্য সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ওয়েনাড় আসনে এর আগে রাহুল গান্ধী প্রতিনিধিত্ব করেছিলেন৷ তিনি এবারের লোকসভা ভোটেও  জিতেছিলেন। তবে উত্তর প্রদেশের রায়বেরেলি আসনেও জয়ী হওয়ায় ওই আসনটি ধরে রাখেন এবং ওয়ােনড় আসনটি ছেড়ে দেন। এর পরইবোন প্রিয়াঙ্কার  নির্বাচনী রাজনীতিতে আসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker