India & World UpdatesHappeningsBreaking News

ফের বাজি কারখানায় বিস্ফোরণ, ৭ জনের মৃত্যু

কলকাতা, ২৭ আগস্ট ঃ পশ্চিমবঙ্গে দত্তপুকুরে একটি বাজি কারখানায় বিস্ফোরণের জেরে ৭ ব্যক্তির মৃত্যু হয়েছে। বিস্ফোরণে একটি বড় পাকা বাড়ি ভেঙে পড়েছে। এর তীব্রতা এতোটাই ভয়াবহ ছিল যে, পাশের একটি বাড়ির কিছু অংশও নষ্ট হয়েছে। ঘটনার পরই আহতদের বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে ৬ জন মৃত বলে জানান চিকিতসকরা। একজনের হাসপাতালে মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৮ বছরের একটি শিশুও রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২৪ পরগণা জেলার দত্তপুকুরে এ রবিবার সকাল ১০টা নাগাদ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের সময় বেশ কয়েকজন লোক কারখানায় কাজ করছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিস্ফোরণের তীব্রতায় সেখানে কাজ করা কয়েকজনের অঙ্গ শরীর থেকে উড়ে যায়। এমনকি পাশের বাড়ির ছাদেও শরীরের অঙ্গপ্রত্যঙ্গ ছিটকে গিয়ে পড়ে। বিস্ফোরণের আওয়াজ কয়েক কিলোমিটার দূর থেকে শোনা গিয়েছে।

এর আগে গত মে মাসে একই সপ্তাহে পর পর তিনটি বিস্ফোরণের ঘটনা ঘটে। একটি বিস্ফোরণ হয় এক তৃণমূল কংগ্রেস নেতার বাড়িতে। এতে অবশ্য কারোর প্রাণহানি হয়নি। এর আগে দক্ষিণ ২৪ পরগণায় এক বিস্ফোরণে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। পূর্ব মেদিনীপুরে এক অবৈধ বাজি কারখানায় ১৬ মে বিস্ফোরণ হয়। এতে ১২ জনের মৃত্যু হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker