Barak UpdatesAnalyticsBreaking News

৬ নভেম্বর থেকে বিশ্ব হিন্দু পরিষদের হিতচিন্তক অভিযান

ওয়ে টু বরাক, ৩ নভেম্বর : ৬ নভেম্বর থেকে সমগ্র দেশের সাথে সঙ্গতি রেখে বিশ্ব হিন্দু পরিষদ দক্ষিণ পূর্ব প্রান্তের বিভিন্ন জেলাতেও হিতচিন্তক অভিযান শুরু হবে।

বৃহস্পতিবার শিলচর পঞ্চানন শিববাড়িতে বিশ্ব হিন্দু পরিষদ দক্ষিণ পূর্ব প্রান্তের এক সাংবাদিক সম্মেলনে হিতচিন্তক অভিযান বা সদস্য ভর্তি অভিযান নিয়ে বিশদ জানান প্রান্ত সভাপতি শান্তনু নায়েক, কার্যকরী সভাপতি সৌমিত্র বিশ্বাস, সহ সেবা প্রমুখ গোপাল ভট্টচার্য, প্রচার ও প্রসার প্রমুখ শমীন্দ্র পাল, শিলচর জেলা সম্পাদক আশিস দত্ত প্রমুখ।

প্রান্ত সভাপতি শান্তনু নায়েক জানান, সমগ্র দেশের দেড় লক্ষ গ্রামের এক কোটি জনগণকে সদস্য ভর্তি করার লক্ষ্য সামনে রেখে এই হিতচিন্তক অভিযান শুরু হবে। দক্ষিণ পূর্ব প্রান্তের মুখ্য কার্যালয় যেহেতু শিলচরে রয়েছে, সেই হিসেবে ৬ নভেম্বর সকাল ৯টা থেকে শিলচর পঞ্চানন শিববাড়ি থেকে এর সূচনা হবে। প্রায় তিন চারশ’ কার্য্কর্তা ওই হিতচিন্তক অভিযানে এ দিন অংশ নেবেন।

শিলচরে প্রান্তের হিতচিন্তক অভিযানের সূচনা করবেন কেন্দ্রীয় সংগঠন মন্ত্রী বিনায়ক রাও দেশপাণ্ডে এবং গুয়াহাটি ক্ষেত্র সংগঠন মন্ত্রী দীনেশ প্রসাদ তেওয়ারি। অনুরূপ প্রত্যেক জেলাতেও একই সময়ে এই অভিযানের সূচনা করা হবে। চলবে পনেরো দিন অর্থাৎ ২০ নভেম্বর পর্যন্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker