Barak UpdatesAnalyticsBreaking News

সার্ধশতবর্ষ : শিলচর বার সংস্থার ভবনে সেমিনার ১০ জুলাই

ওয়ে টু বরাক, ২ জুলাই : সার্ধশতবর্ষকে কেন্দ্র করে শিলচর জেলা বার সংস্থার পরবর্তী কর্মসূচি সেমিনার। আগামী ১০ জুলাই বেলা সাড়ে এগারোটা থেকে এই সেমিনার বার সংস্থার ভবনে অনুষ্ঠিত হবে। আলোচনার বিষয়, ভারতীয় সংবিধানের মর্যাদা সমুন্নত রাখতে অধিবক্তা এবং বিচার বিভাগের ভূমিকা। আলোচনায় অংশ নেবেন গৌহাটি হাইকোর্টের বিচারপতি সুমন শ্যাম, হাইকোর্টের জ্যেষ্ঠ অধিবক্তা হাফিজ রশিদ আহমদ চৌধুরী এবং সুভাষ বিশ্বাস।

Rananuj

এই সেমিনারকে সফল করতে জেলা বার সংস্থা প্রস্তুতি শুরু করেছে। সংস্থার সম্পাদক নীলাদ্রি রায়  জানিয়েছেন, ইতিমধ্যে করিমগঞ্জের দুটি বার সংস্থা এবং হাইলাকান্দি বার সংস্থার সদস্যদের এই সেমিনারে যোগ দেবার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। তাছাড়া, আসাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ সহ এ কে চন্দ্র ল’ কলেজ এবং করিমগঞ্জ ল’ কলেজের ছাত্রছাত্রী এবং শিক্ষক শিক্ষিকাদেরও সেমিনারে যোগ দিতে আমন্ত্রণ করা হয়েছে।

উল্লেখ্য, শিলচর জেলা বার সংস্থা গত ১১ জানুয়ারি এক সুবিশাল সাংস্কৃতিক শোভাযাত্রার মধ্য দিয়ে সার্ধশতবর্ষ পালনের সূচনা করেছিল। পরবর্তী সময়ে তিন দিনব্যাপী বরাক উপত্যকা জুড়ে অধিবক্তাদের ক্রীড়ানুষ্ঠান এবং ১৯ মে শহীদ দিবস উপলক্ষে রক্তদান শিবির আয়োজন করা হয়। আগামী সেপ্টেম্বর মাসে মহাসমারোহে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সার্ধশতবর্ষ অনুষ্ঠানের সমাপ্তি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker