India & World UpdatesHappeningsBreaking News

শ্রদ্ধা খুনের সিবিআই তদন্ত চেয়ে মামলা

ওয়েটুবরাক, ২১ নভেম্বর : শ্রদ্ধা ওয়ালকর খুনের ঘটনার তদন্তভার দিল্লি পুলিশের কাছ থেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়ার আবেদন জানিয়ে মামলা করেছেন আইনজীবী জোশিনা তুলি। তাঁর দাবি, দিল্লি পুলিশ এই ঘটনার তদন্ত ঠিকমতো করতে পারছে না। অনেক ক্ষেত্রে তারা প্রযুক্তিগত ভাবে পিছিয়ে আছে। খুনটি হয়েছিল মাস ছয়েক আগে। তাই তার তথ্য-প্রমাণ সংগ্রহ করা দিল্লি পুলিশের কাছে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

মামলাকারীর আরও দাবি, যে ভাবে এই মামলার তদন্ত চলছে, সেই প্রক্রিয়া সঠিক নয়। কারণ, প্রতি দিন আদালত চত্বরে এবং ঘটনাস্থলে ভিড় করছেন মানুষ। যে ফ্ল্যাটে শ্রদ্ধাকে খুন করা হয়েছে বলে অভিযোগ, সেই ফ্ল্যাটটিকেও যথাযথ নিরাপত্তা দেওয়া হয়নি বলে আদালতে জানিয়েছেন মামলাকারী। তাঁর অভিযোগ, দিল্লি পুলিশের তরফে ঘটনাস্থল সিল করা হয়নি।

এই সমস্ত কারণ দেখিয়ে দিল্লি পুলিশের হাত থেকে তদন্তভার সরিয়ে দেওয়ার দাবি জানানো হয়েছে আদালতে। পরিবর্তে মামলাকারী জানিয়েছেন, শ্রদ্ধা-খুনের তদন্তে সিবিআইয়ের গোয়েন্দাদের উপরেই আস্থা রাখা উচিত। কবে এই মামলার শুনানি হবে, তা এখনও জানা যায়নি।

দিল্লির ছতরপুরের ফ্ল্যাটে লিভ-ইন সঙ্গী তথা প্রেমিকা শ্রদ্ধাকে খুন করার অভিযোগ উঠেছে তাঁর প্রেমিক আফতাবের বিরুদ্ধে। অভিযোগ, খুনের পর সেই মৃতদেহ টুকরো টুকরো কেটেছেন আফতাব। তার পর তা রেখে দিয়েছিলেন ফ্রিজে। প্রতি দিন একটি একটি করে দেহাংশ তিনি নিকটবর্তী জঙ্গলে ফেলে আসতেন। পুলিশের কাছে আফতাব নিজের ‘কীর্তি’ স্বীকার করে নিয়েছেন বলে দাবি। তদন্তের অগ্রগতির সঙ্গে সঙ্গে প্রায় প্রতি দিনই এই নৃশংস ঘটনার খুঁটিনাটি প্রকাশ্যে আসছে। এ বার এই তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার আবেদন গেল উচ্চ আদালতেও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker