Barak UpdatesHappeningsBreaking News

শিলঘাটে আরেকটি নতুন সেতুর শিলান্যাস মুখ্যমন্ত্রীর

ওয়ে টু বরাক, ২২ আগস্ট : পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার বরাক সফরে এলেন রাজ্যের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা। এ দিন তিনি শিলঘাটে বরাক নদীর উপর একটি সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। আগামী দু’বছরের মধ্যে এই সেতুর নির্মাণ কাজ শেষ হবে।

মুখ্যমন্ত্রী বলেন, সেতুটি হয়ে গেলে দুবছর পর এর উদ্বোধন করতেও তিনি আসবেন। সেতুর কাজ শুরুর হওয়ার জন্য মুখ্যমন্ত্রী কৃতিত্ব দেন লক্ষীপুরের বিধায়ক কৌশিক রায় ও উধারবন্দের বিধায়ক মিহিরকান্তি সোমকে। উল্লেখ্য, এই সেতুর জন্য ৮৭ কোটি টাকা বরাদ্দ করেছে রাজ্য সরকার।

এ দিন শিলান্যাস উপলক্ষে আয়োজিত সভায় মুখ্যমন্ত্রী বলেন, সেতু নির্মাণ হলে সোনাই ও লক্ষীপুরের মধ্যে যোগাযোগ ব্যবস্থা আরও সহজ হবে। এই দুটি স্থানের মানুষের যোগাযোগের জন্য সময় অনেক বাঁচবে। হিমন্ত জানান, সেতু নির্মাণের জন্য ইতিমধ্যে টেন্ডার হয়ে গেছে। ফলে কাজ শুরু হতেও আর দেরি নেই। এতে গ্রামের প্রত্যেককে সহযোগিতা করার আহ্বান জানান মুখ্যমন্ত্রী।

এ দিন আয়োজিত সভার মঞ্চে উপস্থিত ছিলেন ইসলামি চিন্তাবিদ মওলানা আহমদ সায়িদ গোবিন্দপুরী, মন্ত্রী জয়ন্ত মল্লবরুয়া, তিন বিধায়ক কৌশিক রায়, মিহিরকান্তি সোম ও দীপায়ন চক্রবর্তী।

অন্যদিকে মুখ্যমন্ত্রী শুক্রবার হাইলাকান্দি জেলা সফরে যাবেন । এ দিন তিনি সকাল ১০টায় হাইলাকান্দি গিয়ে পৌঁছবেন। এরপর মুখ্যমন্ত্রী রবীন্দ্র ভবনে দলীয় কার্যকর্তাদের এক সম্মেলনে যোগ দেবেন। এরপর সকাল ১১টা থেকে মুখ্যমন্ত্রী সার্কিট হাউসে অবস্থান করে ১২টা নাগাদ করিমগঞ্জের উদ্দেশে রওনা হবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker