Barak UpdatesHappeningsBreaking News

বিয়ের ১৫ দিনেই সড়ক দুর্ঘটনায় হত যুবক

ওয়ে টু বরাক, ১৩ ডিসেম্বর : বলতে গেলে শরীর থেকে বিয়ের গন্ধ এখনও যায়নি। এরই মধ্যে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের। বাজারিছড়া থানার অন্তর্গত সলগইয়ে জাতীয় সড়কের ওপর সোমবার এই দুর্ঘটনাটি ঘটেছে। এর প্রতিবাদে স্থানীয় জনগণ প্রায় তিন ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। পরে প্রশাসনের কর্তাব্যক্তিদের উপস্থিতিতে সড়ক অবরোধ মুক্ত হয়।

মৃত যুবক গোপালপুরের বাসিন্দা মিহির শুক্লবৈদ্য। বয়স আনুমানিক ২৪। কৈলাশহরে একটি রেস্তোরাঁয় কাজ করতেন তিনি। এ দিন সকালে কৈলাশহরে যাওয়ার জন্য রাস্তার পাশে অপেক্ষা করার সময় দ্রুতগতিসম্পন্ন ত্রিপুরা থেকে করিমগঞ্জের দিকে যাওয়া একটি কার ওভারটেক করতে গিয়ে তাকে সজোরে ধাক্কা মারে। গাড়িটি কিছু জায়গা তাকে টেনে হ্যাচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনার পরই গাড়িটি পালিয়ে যায়। পরে অবশ্য পাথারকান্দি থেকে গাড়িটিকে আটক করা হয়।

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে সেখানে জড়ো হন স্থানীয় বাসিন্দারা। তারা সড়কে অবরোধ গড়ে তোলেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ছুটে আসেন বাজারিছড়া ও পাথারকান্দি থানার ওসি। পরে পাথারকান্দির সার্কল অফিসার আসার পর সড়ক অবরোধ মুক্ত হয়। উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগেই এই যুবকের বিয়ে হয়েছে। ফলে এ ঘটনায় কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের লোকজন। প্রশাসনের কর্তারা অবশ্য পরিবারকে সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker