Barak UpdatesBreaking News

বসন্তের রঙ ছড়াল আবেগ

২০ মার্চ : কিছুটা সামাজিক দায়িত্ব, আর বাকিটা দোলের আনন্দ। দুয়ে মিলে এক অনন্য পরিবেশে বসন্তের রঙ ছড়িয়ে দিল আবেগ। এ মরশুমে এককভাবে বসন্ত উতসব প্রথম আয়োজন সম্ভবত আবেগরই।

বেসরকারি এই সংস্থাটির ফাগুন উতসব ছিল রবিবার। শিলচর নর্মাল স্কুল সংলগ্ন শিশু উদ্যানে। আবেগের সদস্যরা তো ছিলেনই, সঙ্গে আবিরের রঙে রাঙিয়ে দিতে হাজির ছিলেন বিভিন্ন সাংস্কৃতিক সংস্থার সদস্যরা। দোলের আনন্দ ভাগ করে নেওয়ার পাশাপাশি তারা সাংস্কৃতিক ভাব বিনিময়ও করেন। দুপুর ১টা থেকে সন্ধ্যে পর্যন্ত হোলি খেলার পাশাপাশি নাচগান হয়েছে। সামাজিক দায়বদ্ধতার দিক থেকে আবেগ এ দিন শহরের বিভিন্ন প্রান্ত থেকে আসা ৫ জন দুঃস্থ মেধাবী পড়ুয়াকে ১ বছরের জন্য শিক্ষণ সামগ্রী তুলে দিয়েছে।

আবেগ এ দিন কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে সম্মানও জানায়। এদের মধ্যে রয়েছেন শেখর দেবরায়, অজয় রায়, স্বর্ণালী চৌধুরী, অজয় চক্রবর্তী, দীপক সেনগুপ্ত এবং স্মাইলের পক্ষে সুরজিত সোম। এছাড়া বাংলাদেশ থেকে আসা দুই শিল্পী ইকবাল সাই ও কমলজিত শাওয়নকে সম্মান জানানো হয়। এ দিন অনুষ্ঠানের শুরুতে আবেগের কর্মকাণ্ড নিয়ে বক্তব্য রাখেন অভিজিৎ ভট্টাচার্য। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিক্রমজিত বাউলিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker