Barak UpdatesHappeningsSports

জামালপুর মাতৃভূমি-র কোয়ার্টার ফাইনালে

ওয়েটুবরাক, ২১ আগস্টঃ মাতৃভূমি-র উদ্যোগে আয়োজিত চলতি মাতৃভূমি কাপ প্রাইজমানি নক আউট ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউণ্ডের পঞ্চম খেলায় জয়লাভ করলো জামালপুর এফসি দল। এই জয়ের সুবাদে তারা টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে প্রবেশ করে । স্থানীয় বাম নিত্যানন্দ উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে আয়োজিত আজকের খেলায় প্রতিপক্ষ ওয়াইমুজিং এফসি দলকে ২-০ গোলের ব্যবধানে হারাতে সক্ষম হয়। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে দুইটি দল, লড়াই হয় হাড্ডাহাড্ডি । খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় জামালপুর। খেলার  ৮ মিনিটে অভয় দুর্দান্ত গোল করে জামালপুর এফসি দলকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধের খেলায় জামালপুর এফসি আরও একটি গোল করে । জামালপুর দলের বিজু দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে গোল করে নিজের দলকে ২-০ গোলে এগিয়ে দেন ।

উল্লেখ্য এদিনের খেলা পরিচালনা করেন শামীম আহমেদ লস্কর, সহযোগী ছিলেন কমরুজ্জামান লস্কর ও প্রবীন বর্মন। চতুর্থ রেফারি ছিলেন এলমিন খাসিয়া । এদিনের ম্যাচে সেরা খেলোয়াড় হিসাবে নির্বাচিত হন জামালপুর দলের খেলোয়াড় অভয়। তার হাতে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার হিসাবে শৈলেন্দ্র ভট্টাচার্য্য মেমোরিয়াল ট্রফি তুলে দেন  প্রাক্তন ফুটবলার দেবব্রত সিংহ। মঙ্গলবার দ্বিতীয় রাউণ্ডের ষষ্ঠ খেলায় জয়নগর এফসি এবং জিকে এফসি পরস্পরের মোকাবিলা করবে বলে আয়োজক মাতৃভূমি-র ক্রীড়া সম্পাদক পিংকু বর্মণ জানিয়েছেন।

ছবি : ম্যাচের সেরা খেলোয়াড় অভয় এর হাতে শৈলেন্দ্র ভট্টাচার্য্য মেমোরিয়াল ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি তুলে দিচ্ছেন প্রাক্তন ফুটবলার দেবব্রত সিংহ, বৃহস্পতিবার ধলাইয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker