Barak UpdatesHappeningsBreaking News

কাছাড়ে বুধবার দুইজনের সংক্রমণ-উৎস জানা যায়নি, উদ্বেগে স্বাস্থ্য বিভাগ

১ জুলাই ঃ কাছাড়ে বুধবার মোট ৬ জনের শরীরে করোনার সংক্রমণ নিশ্চিত হয়েছে। তাঁদের মধ্যে ২ জনের ট্র্যাভেল হিস্ট্রি নেই। কোথা থেকে কীভাবে করোনা তাদের শরীরে বাসা বেঁধেছে, চিন্তায় সবাই। এই সংক্রমণ উৎস জানতে তৎপর হয়ে উঠেছে স্বাস্থ্য বিভাগ। ডিস্ট্রিক মিডিয়া এক্সপার্ট সুমন চৌধুরী জানান, তাঁরা দুইজন হলেন মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের চিকিতসক অরিনা রাহা  এবং রংপুর আঙ্গারজুরের বাসিন্দা সুপ্রীতি পাল। ডা. রাহার বিভাগের সমস্ত চিকিতসক-কর্মীদের কোয়রান্টাইনে পাঠানো হয়েছে। কোয়রান্টাইন করা হয়েছে তাঁর গাড়িচালককেও।

Rananuj

অন্যদিকে, ইনফ্লুয়েঞ্জার মত নানা উপসর্গ দেখা দিলে ৬১ বছরের সুপ্রীতি পালকে মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তার লালারসের নমুনা সংগ্রহ করা হয়। বুধবার পজিটিভ রিপোর্ট আসে। তাঁর পরিবারের ৪ সদস্যের লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে। বাড়িটিও কন্টেনমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে। একইভাবে কন্টেনমেন্ট হয়েছে ডা. অরিনা রাহার জিসি কলেজের বিপরীতে থাকা বাড়িটিও।

সুমনবাবু জানান, সংক্রমণ-উৎস না জানলেই প্রশাসনের উদ্বেগ বাড়ে। সে জন্য বৃহস্পতিবার তাঁদের সংস্পর্শে আসা অন্যদেরও লালারসের নমুনা সংগ্রহ করা হবে। এ ছাড়া, এ দিন অশোক সি নামে 28 বছর বয়সী সেনা জওয়ানের পজিটিভ ধরা পড়ে। তিনি জওয়ানদের কোয়রান্টাইন সেন্টারে ডিউটি করছিলেন। ফলে তার করোনা আক্রান্ত হওয়ার সূত্র জানতে অসুবিধে হয়নি। রাতে আরও যে তিনজনের সংক্রমণ নিশ্চিত হয়েছে,  তাদের সকলের ট্র্যাভেল হিস্ট্রি রয়েছে। কেউ এসেছেন চেন্নাই থেকে, কেউ বেঙ্গালুরু থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker