Barak UpdatesHappeningsBreaking News

করিমগঞ্জে সড়ক দুর্ঘটনায় হত ৯ বছরের শিশু

ওয়ে টু বরাক, ৬ মার্চ : করিমগঞ্জে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারাল নয় বছরের এক শিশু। সোমবার দুপুরে করিমগঞ্জ শহর লাগোয়া এলংজুরিতে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা প্রায় এক ঘন্টা সড়ক অবরোধে সামিল হয়ে বিক্ষোভ দেখান। করিমগঞ্জ-শিলচর রোডের এলংজুরি এলাকায় জাতীয় সড়ক অবরোধের ফলে দূরদুরান্ত থেকে আসা যানবাহন চলাচল থমকে দাঁড়ায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ দিন দুপুরের দিকে করিমগঞ্জের দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্র্যাভেলার গাড়ি সজোরে ধাক্কা মারে বছর নয়ের একটি শিশুকে। স্থানীয় বাসিন্দা জয়নুল উদ্দিনের ছেলে সে সময় রাস্তার পাশেই দাড়িয়েছিল। দুর্ভাগ্যবশত দ্রুতগামী ট্র্যাভেলার গাড়িটি শিশুটিকে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সাকিবুল হাসান নামের শিশুটি। পরে সাকিবের রক্তাক্ত মৃতদেহ ময়নাতদন্তের জন্য করিমগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ দিকে উত্তেজিত লোকজনকে শান্ত করতে ঘটনাস্থলে হাজির হন সদর থানার ওসি সহ বিশাল পুলিশ বাহিনী। উত্তেজিত জনতার সঙ্গে বেশকিছু সময় কথাবার্তা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন সদর থানার ওসি। পরে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ মুক্ত হয় সড়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker