Barak UpdatesSportsBreaking News

মিডিয়া ক্রিকেট শুরু, প্রথম দিনে জিতল নেতাজি, করিমগঞ্জ

২০ জানুয়ারি: বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা (বাকস) আয়োজিত নবম মিডিয়া ক্রিকেট প্রতিযোগিতা শুরু হল বুধবার। শিলচরের সতীন্দ্রমোহন দেব স্টেডিয়ামে আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে আরণ্যক ভ্যালি মিডিয়া প্যান্থার্সকে ৯ রানে পরাজিত করল নেতাজি ছাত্র যুব সংস্থা প্রেস ফাইটার্স। ম্যাচ সেরা অনির্বাণ রায়চৌধুরীর হাতে পুরস্কার তুলে দেন বাবুল হোড় এবং বাকস-এর উপদেষ্টা তৈমুর রাজা চৌধুরী।

সকালে উদ্বোধনী পর্বে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন শিলচর ডিএসএ সভাপতি বাবুল হোড়, সিনিয়র সাংবাদিক প্রণবানন্দ দাশ, বাকসের কেন্দ্রীয় সচিব দ্বিজেন্দ্রলাল দাস, যুক্ত বাকস মিডিয়া ক্রিকেট আসরের যুগ্ম কনভেনার বেদব্রত ব্যানার্জি ও রবি হাজাম, বাকসের প্রাক্তন সচিব তাজ উদ্দিন, যুক্ত ফাউন্ডেশনের পক্ষে জয়দীপ চক্রবর্তী। ছিল সংক্ষিপ্ত সাংস্কৃতিক পর্বও৷

আসরের প্রথম হাফ সেঞ্চুরি করলেন নেতাজি ছাত্র যুব সংস্থা প্রেস ফাইটার্স দলের অনির্বাণ রায়চৌধুরী। তিনি ৫৭ রানে অপরাজিত থাকেন। প্রথমে ব্যাটিং করে ৫ উইকেটে ১১৬ রান তুলেছে এনসিওয়াইএস। তাদের অনির্বাণ ছাড়াও ভাল রান করেছেন তাপস নাথ (২৪)। আরণ্যক ভ্যালি মিডিয়া প্যান্থার্স দলের শিবাশিস ভট্টাচার্য দুই উইকেট নেন। জবাবে আরণ্যক ভ্যালি দল ১৫ ওভারে ৪ উইকেটে ১০৭ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে অমলাভ দাশ ৩২, শিবাশিস ভট্টাচার্য ২০, আহাদুল আহমদ লস্কর ১৯ রান করেন।

দিনের অপর ম্যাচে করিমগঞ্জ প্রেস ক্লাব স্ট্রাইকারস ছয় উইকেটে পরাস্ত করে ইয়াসি খবর হিরোজকে। প্রথমে ব্যাট করতে নেমে ইয়াসি ৬ উইকেটে ১১০ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে সর্বাধিক ২৭ রান করলেন অভিজিৎ দেব। এছাড়া দুই অঙ্কের রান করলেন সুমন দাস। করিমগঞ্জের নাজিম উদ্দিন ও খয়রুল আলমচৌধুরী দুটি করে উইকেট দখল করেন। জবাবে ব্যাট করতে নেমে করিমগঞ্জ ৪ উইকেট হারিয়ে ১১৪ রান করে। এইচ কে জসিম দলকে জেতাতে বেশ সাহায্য করেন। ৫৫ রান করে অপরাজিত থাকেন। ১০ রানে অপরাজিত থাকলেন মহেশ ভট্টাচার্য । বিপক্ষের অভিজিৎ দেব ও পীযূষ নাথ পেলেন দুটি করে উইকেট। যুক্ত ম্যান অব দ্য ম্যাচ হলেন এইচ কে জসিম (করিমগঞ্জ) । পুরস্কার তুলে দিলেন মাসুম আহমেদ ও জয়দীপ চক্রবর্তী। সুপার এন্টারটেনার পুরস্কার পেলেন পীযূষ নাথ। তুলে দিলেন ইকবাল বাহার লস্কর। সুপার সিক্সার পুরস্কার পেলেন এইচ কে জসিম। তুলে দিলেন রবি হাজাম। ম্যান অব দ্য মোমেন্ট হলেন খয়রুল আলম মজুমদার। পুরস্কারতুলে দিলেন বেদব্রত ব্যানার্জি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker