Barak Updates

Corona: Monitoring team formed in Cachar
করোনা সতর্কতায় কাছাড়ে মনিটরিং কমিটি

২৪ মার্চ : কাছাড়ের জেলাশাসকের কনফারেন্স হলে জেলা টাস্কফোর্সের এক সভা আয়োজিত হয় মঙ্গলবার। এতে পৌরোহিত্য করেন জেলাশাসক বর্ণালী শর্মা। করোনা সতর্কতায় জেলার প্রস্তুতি নিয়ে পর্যালোচনা করেছেন তিনি। পাশাপাশি বর্তমান পরিস্থিতির ওপর কঠোর নজরদারির জন্য নির্দেশ দিয়েছেন।

এ দিন সভায় জানিয়ে দেওয়া হয়, জেলার সার্বিক পরিস্থিতি যথাযথ পর্যবেক্ষণের জন্য একটি সার্কল স্তরের তদারকি দল গঠন করা হয়েছে। জেলা পর্যায় সহ ব্লক স্তরের টাস্কফোর্স ও মনিটরিং দলও যথাযথ পর্যবেক্ষণের জন্য গঠিত হয়েছে। তাছাড়া, চা বাগান এলাকা এবং বাগান হাসপাতালের স্বাস্থ্য সুবিধা মনিটরিং দলও যথাযথ পর্যবেক্ষণের জন্য গঠিত হয়েছে। এ দিন জেলাশাসক এও জানান, সিভিল হাসপাতালে ৬০, লাবক বাগান হাসপাতাল ৫০, টিকল হাসপাতালে ২০ ও ছোট দুধপতিলে ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল করোনা মোকাবিলায় চালু করা হচ্ছে। তাছাড়া এসএমসিএইচ শিলচরকে এখন COVID -19 এর জন্য নির্বাচিত হাসপাতাল করা হবে। জেলাশাসক সব দফতর ও টাস্কফোর্সের সংশ্লিষ্ট সদস্যদের পরিস্থিতির দিকে কঠোর নজরদারি রাখতে বলেছেন।

সভায় পুলিশ সুপার মiনবেন্দ্র দেবরায়, অতিরিক্ত জেলাশাসক রাজীব রায়, সুমিত সত্তাওয়ান, এআর মজুমদার, সহকারী কমিশনার অভিলাষ বার্নওয়াল, স্বাস্থ্য বিভাগের যুগ্ম পরিচালক সুদীপজ্যোতি দাশ, করোনার ভাইরাসের জেলা নোডাল অফিসার অজিত ভট্টাচার্য, জেলা মিডিয়া বিশেষজ্ঞ (এনএইচএম) সুমন চৌধুরী, এসএম দেব সিভিল হাসপাতালের সুপার আশুতোষ বর্মন সহ সার্কল কর্মকর্তারা সভায় অংশ নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker