Barak UpdatesBreaking News

শিলচরে উচ্ছেদের কথা জানে না পুরসভা, রাজদীপকে ঠাকুর
Silchar Municipality does not know about ongoing eviction, Thakur says to Rajdeep

১৬ আগস্ট : উচ্ছেদ অভিযান নিয়ে উষ্মাই ধরা পড়ল পুরপতির মন্তব্যে। সাংসদ ডাঃ রাজদীপ রায়ের এক মন্তব্যের জবাব দিতে গিয়ে পুরপতি নীহারেন্দ্র নারায়ন ঠাকুর বললেন, জেলা প্রশাসনের নির্দেশে উচ্ছেদ অভিযান চলছে শিলচর শহরে। এ ব্যাপারে কিছু জানা নেই পুরসভার।

শুক্রবার পুরসভার মিলনায়তনে অবৈধ উপায়ে উচ্ছেদ অভিযান নিয়ে কিছু মানুষের অভিযোগের কথা শোনান রাজদীপ। জবরদখল মুক্ত অভিযানের আড়ালে যাতে কারও প্রতি অন্যায় না হয়, সেজন্য কমিশনারদের নিয়ে একটি কমিটি গঠন করে বিষয়টি ভালোভাবে খতিয়ে দেখার পরামর্শ দেন। সাংসদ বলেন, বহু মানুষ লোন নিয়ে ব্যবসা করছে। এক্ষেত্রে এরকম উচ্ছেদ তাঁদের জীবনকে আরও বিপন্ন করতে পারে।

তবে, সাংসদের এসব কথাকে সম্পূর্ণ গুরুত্বহীন করে দেয় নীহারেন্দ্র নারায়ণ ঠাকুরের প্রতিক্রিয়া। তিনি সাফ জানিয়ে দেন, উচ্ছেদ ইস্যুতে কমিটি গঠনের প্রশ্নই আসে না। কারণ এ প্রসঙ্গে পুরসভার সঙ্গে কোনও লেনদেন নেই। কিন্তু রাজদীপ চাইলে জেলাশাসকের সঙ্গে কথা বলে একটা ইতিবাচক রাস্তা বের করতে পারেন। যাতে উচ্ছেদের নামে এরকম সমস্যার আর পুনরাবৃত্তি না হয়।

এ দিনই পুরসভার সদস্য হিসেবে আনুষ্ঠানিক শপথ গ্রহণ করেন ডাঃ রাজদীপ। পুরসভার বেশ কিছু অভাব অভিযোগ, দাবি এসব তুলে ধরেন কমিশনার ঝলক চক্রবর্তী। কথা বলেন রাজেশ দাসও। ডা: রাজদীপ মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে সব বিষয় নিয়ে আলোচনা করার প্রতিশ্রুতি দেন। আলোচনায় পুরসভার এক প্রতিনিধি দলও নিয়ে যাবেন, জানিয়ে দেন একথা। বিজেপির জেলা সভাপতি কৌশিক রাই, কণাদ পুরকায়স্থ, ওয়ার্ড কমিশনার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

One Comment

  1. Every right minded citizen of Silchar strongly support the eviction drive initiated in the town by the administration. Hope the drive continues in the interest of public and does not end midway for some vested political interest.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker