Barak UpdatesHappeningsBreaking News

২৫-২৬ মার্চ মালিগাঁও-এ বাংলা সভা অসম সংস্থার কেন্দ্রীয় সম্মেলন, বদরপুর-লালাবাজারে নতুন শাখা

ওয়ে টু বরাক, ৫ মার্চ ঃ বাঙালির সংস্কৃতির ঐতিহ্য ও পরম্পরাকে এগিয়ে নিয়ে যেতে কাজ করে চলেছে বাংলা সাহিত্য সভা অসম। রবিবার সংস্থার শিলচর সমিতির সভাপতি সমরবিজয় চক্রবর্তী জানান, আগামী ২৫ ও ২৬ মার্চ অসমের মালিগাঁওয়ে অনুষ্ঠিত হবে সংস্থার প্রথম রাজ্য সম্মেলন। এতে রাজ্যের বিভিন্ন শাখার প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। দুদিনের এই সম্মেলনে থাকবে বিভিন্ন কর্মসূচি ।

পরম্পরাগত মাঙ্গলিক অনুষ্ঠান সহ সংস্থার এক স্মরণিকা প্রকাশ করা হবে এই সম্মেলনে। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির সদস্য সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। উল্লেখ্য, ৪ মার্চ সমিতির পক্ষ থেকে এক প্রতিনিধি দলের উপস্থিতিতে বদরপুর এবং লালাবাজারে নতুন শাখা গঠন করা হয়।

নবগঠিত বদরপুর শাখার সভাপতি পদে রয়েছেন মৈনাক মুখার্জি,কার্যকরী সভাপতি পল্লব মজুমদার, সাধারণ সম্পাদক কমলকান্তি কর্মকার,উপসভাপতি শুভসুন্দর চৌধুরী সহ অন্যান্য পদে রয়েছেন অনেকে। লালাবাজারে নবগঠিত কমিটিতে রয়েছেন সভাপতি রথীন্দ্র চৌধুরী, উপসভাপতি বুদ্ধদেব নাথ, সাধারণ সম্পাদক মৃণালকান্তি সেনগুপ্ত, যুগ্মসম্পাদক অনুপ নাথ সহ আরও অন্যান্য পদে রয়েছে। এ দিন শিলচর সমিতির প্রতিনিধি দলে ছিলেন বাংলা সাহিত্য সভা অসম শিলচর সমিতির সভাপতি সমরবিজয় চক্রবর্তী ,সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সন্দীপন দত্ত পুরকায়স্থ, রামকৃষ্ণনগর শাখার সভাপতি অসীত চক্রবর্তী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker