Barak UpdatesIndia & World UpdatesHappeningsBreaking News

নিলামবাজারে দুই দেশ জুড়ে সুড়ঙ্গ খুড়ল দুষ্কৃতীরা!

দিলোয়ার অপহরণ মামলার সূত্রে আবিষ্কার

১ ডিসেম্বরঃ করিমগঞ্জ জেলার নিলামবাজার থানার বালিয়ায় জঙ্গলের ভেতরে সুড়ঙ্গ তৈরি করে নিয়েছে আন্তর্জাতিক দুষ্টচক্র।উপরে বিএসএফ প্রহরা দিলেও টের পাওয়া মুশকিল যে, নীচে সুড়ঙ্গ ধরে দুই দেশে যাতায়াত চলছে। এক অপহরণ মামলার সূত্র ধরে বৃহস্পতিবার আবিষ্কার হল এই সুড়ঙ্গের। পুলিশ জানিয়েছে, শীঘ্র এই সুড়ঙ্গটিকে বন্ধ করার ব্যবস্থা নিতে বিএসএফ-কে বলা হয়েছে।

গত রবিবার নিলামবাজারের শিলুয়া গ্রামের দিলোয়ার হোসেনকে একদল দুষ্কৃতী অপহরণ করে। পরে বাড়িতে ফোন করে পাঁচ লক্ষ টাকা দাবি করে। পুলিশের পরামর্শে তারা মুক্তিপণে সম্মত হলে পাশের নয়াগ্রামের এলিম উদ্দিনের কাছে ওই টাকা দিতে বলে অপহরণকারীরা। পুলিশ এলিমউদ্দিনকে গ্রেফতার করলেও মুখ খোলেনি। তবে সীমান্ত এলাকায় তল্লাশি জোরদার করলে এরা দিলোয়ারকে ছেড়ে দেয়। বৃহস্পতিবার ফিরে এসে দিলোয়ার পুলিশকে সুড়ঙ্গের কথা জানান। তিনি বলেন, অপহরণকারীরা আসলে তাকে বাংলাদেশে নিয়ে লুকিয়ে রেখেছিল। বালিয়ার জঙ্গলে নিয়ে সুড়ঙ্গের ভেতর দিয়ে বেশ কিছুটা পথ যাওয়ার পর বাংলাদেশ পৌঁছে যান। ওই সুড়ঙ্গ ধরে দুষ্কৃতীরা নিয়মিত যাতায়াত করে। পুলিশ সুপার ময়ঙ্ককুমার ঝার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী বালিয়ার জঙ্গলে গিয়ে ওই সুড়ঙ্গের সন্ধান পান।

ময়ঙ্ককুমার জানান, তিনি সঙ্গে সঙ্গে বিএসএফ-কে সুড়ঙ্গটি বন্ধের ব্যবস্থা করতে বলেন। বিষয়টি নিয়ে তিনি বিএসএফের পদস্থ আধিকারিকদের সঙ্গে কথা বলছেন। তাঁর দাবি, সমস্ত দুষ্কৃতীদের গ্রেফতার করা হবে। এলিমউদ্দিন গ্রেফতার ছাড়াও এরই মধ্যে বেশ কয়েকজনকে তুলে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker