NE UpdatesHappeningsBreaking News

উচ্চ মাধ্যমিক বিজ্ঞানের মেধাতালিকায় রমরমা নগাঁও-এর

নগাঁও এর ১৩ জনের মধ্যে ১২ জনই রামানুজন কলেজের

২৫ জুন ঃ আসাম উচ্চ মাধ্যমিক শিক্ষা পরিষদের ঘোষণা করা এ বছরের বিজ্ঞান শাখার ফলাফলে নগাঁও এর পড়ুয়ারা বিশেষ কৃতিত্ব প্রদর্শন করেছে। বিজ্ঞানের মেধা তালিকায় মোট ২৫ জন স্থান করে নিয়েছেন। এর মধ্যে অর্ধেক থেকে বেশি নগাঁও এর পড়ুয়া। ২৫ জনের মধ্যে ১৩ জনই নগাঁও থেকে মেধা তালিকায় উঠে এসেছেন। এই ১৩ জনের মধ্যে ১২ জনই নগাঁও এর রামানুজন জুনিয়র কলেজের ছাত্র।

মোট ৪৮৬ নম্বর পেয়ে এ বছর বিজ্ঞানে প্রথম স্থান অধিকার করেছেন বরপেটার আনন্দরাম বরুয়া একাডেমির অবিনাশ কলিতা। ৪৮২ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন নগাঁও এর কনসেপ্ট জুনিয়র কলেজের নায়িমা ফিরদৌস বড়ভূইয়া। ৪৮১ নম্বর পেয়ে তৃতীয় হয়েছেন কামরূপ মেট্রো জেলার সাই বিকাশ জুনিয়র কলেজের প্রীতপাল বেজবরুয়া। যুগ্মভাবে চতুর্থ হয়েছেন বরপেটার আনন্দরাম বরুয়া একাডেমির নিবিড় ডেকা ও নগাঁও এর রামানুজন জুনিয়র কলেজের সাগর গোয়ালা (৪৭৯)। পঞ্চম স্থান দখল করেন নগাঁও এর একই কলেজের আশিস কুমার গর্গ (৪৭৮)।

ষষ্ঠস্থান দখল করেছেন ডিব্রুগড়ের সল্টব্রুক একাডেমির অর্জুন বুড়াগোহাই, কামরূপ মেট্রোর সাইবিকাশ জুনিয়র কলেজের আয়ুসী কাবরা ও নগাঁও এর রামানুজন জুনিয়র কলেজের ব্রেনজিত হাজরিকা (৪৭৭)। সপ্তম স্থান ছিনিয়ে নিয়েছেন মোট ৫ জন। এরা হলেন গোয়ালপাড়া কলেজের শুভাশিস ভৌমিক, নগাঁও রামানুজন জুনিয়র কলেজের অম্লানজ্যোতি পেগু ও শবনম গুঞ্জন বরা, তেজপুর বেঙ্গলি বয়েজ এইচ এস স্কুলের বিভাস কাফলে ও অংশুমান শর্মা (৪৭৬)।

অষ্টম স্থানে যে চারজন রয়েছেন, তাঁরা সবাই নগাঁও রামানুজন জুনিয়র কলেজের। এই চার কৃতী হলেন মণিরুল ইসলাম, চিন্ময় নাথ, অমিশা সিং ও হিমাঞ্জলি বুড়াগোহাই (৪৭৫)। নবম স্থানে রয়েছেন হোজাইয়ের মরিয়ম আজমল মহিলা কলেজের আসিফা নাজনিন, নগাঁও রামানুজন জুনিয়র কলেজের উতপলরাজ কেম্প্রাই ও শিবসাগরের অরুণোদয় একাডেমির শিবানুজ বরকটকী (৪৭৪)। দশম স্থান দখল করেন বরপেটার আনন্দরাম বরুয়া একাডেমির কুনাল তালুকদার, একই জেলার কৃষ্ণকান্ত সন্দিকৈ জুনিয়র কলেজের অভিজিত চৌধুরী, নগাঁও রামানুজন জুনিয়র কলেজের ইফতিকার আহমেদ ও একই কলেজের অঙ্কিতা শইকিয়া (৪৭৩)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker