Barak UpdatesBreaking News

মেডিক্যালে গিয়ে আহতদের খোঁজ নিলেন এসইউসিআই নেতারা
SUCI leaders went to SMCH and met the victims of truck accident

৩১ অক্টোবর: শিলচরে উন্মত্ত লরি চালকের বেপরোয়া গাড়ি চালানোয় দু’জনের মৃত্যু ও ১৯ জন আহত হওয়ার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে এস ইউ সি আই ( কমিউনিস্ট )৷ দলের কাছাড় জেলা কমিটির পক্ষ থেকে বৃহস্পতিবার এক প্রতিনিধি দল শিলচর মেডিক্যাল কলেজে গিয়়ে আহতদের চিকিৎসার খোঁজখবর নেন । তারা শিলচরের ভঙ্গুর ট্রাফিক ব্যবস্থা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করা হয় ।

উল্লেখ্য যে গত জুলাই মাসে শিলচর শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারান বিশিষ্ট শিক্ষক জগদীশ চক্রবর্তী ও সাংবাদিক মলিন শর্মা । দুর্ঘটনার পর শহরের নাগরিকরা তীব্র প্রতিবাদ জানালে প্রশাসনের পক্ষ থেকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, রাত ১২টার আগে শহরে ট্রাক, ট্রিপার ইত্যাদি প্রবেশ করবে না৷ কিন্তু বুধবার রাত আটটায় বারো চাকার গাড়ি কী করে শহরে ঢুকে একের পর এক পথচারীকে পিষ্ট করে চলে গেল, তা রহস্যের বিষয়।

এস ইউ সি আই ( কমিউনিস্ট ) দলের পক্ষ থেকে মৃতদের পরিবারের সদস্যদের ও আহতদের উপযুক্ত ক্ষতিপূরণ দিতে হবে । পাশাপাশি শহরের নাগরিকদের সুরক্ষার জন্য ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজানোর দাবিও দলের পক্ষ থেকে জানানো হয়। দুর্ঘটনায় মৃত্যু হওয়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি দল গভীর শোক প্রকাশ করে । মেডিক্যাল কলেজে আহতদের খোঁজ খবর নিতে যাওয়া থেকে প্রতিনিধি দলে ছিলেন জেলা সম্পাদক ভবতোষ চক্রবর্তী, সদস্য দুলালী গাঙ্গুলি, দিলীপ নাথ ও শম্পা দে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker