NE UpdatesBarak UpdatesHappeningsBreaking News

আশাকর্মীদের মাধ্যমে ঘরে ঘরে ভ্যাকসিন দিতে গৈরিক ভারতের আর্জি

পাঁচগ্রাম পেপার মিলে হোক অক্সিজেন প্লান্ট

ওয়েটুবরাক, ২৬ এপ্রিল: বরাকে অক্সিজেন প্লান্ট তৈরি ও ঘরে ঘরে ভ্যাকসিন দেওয়ার দাবিতে সরব হল গৈরিক ভারত৷ কাছাড়ের জেলাশাসকের মাধ্যমে আজ সোমবার আসামের স্বাস্থ্যমন্ত্রীকে স্মারকপত্র দিল তারা৷

স্মারকপত্রে গৈরিক ভারত উল্লেখ করে, বরাক উপত্যকার তিন জেলায় ঘনবসতি হওয়ায় যদি করোনা রুদ্ররূপ ধারণ করে, তবে মানুষের ব্যাপক হারে প্রাণহানির আশংকা রয়েছে। কিন্তু বর্তমান সময়ে বিভিন্ন সরকারি হাসপাতালে ভ্যাকসিন নেওয়ার সময় যে ভাবে মারাত্মক ভিড় দেখা যায়, তাতে সেখানেও দ্রুত হারে করোনা বৃদ্ধির আশঙ্কা থেকে যায়। এছাড়াও বিভিন্ন সরকারি হাসপাতালে দেখা যায় দীর্ঘক্ষন লাইনে দাঁড়ানো সত্ত্বেও কিছু পরে ভ্যাকসিন শেষ হয়ে যায়, তা চিন্তার বিষয়। বর্তমান পরিস্থিতিতে সবকিছু বিচার করে উপযুক্ত সদর্থক ভূমিকা নিয়ে ঘরে ঘরে আশা কর্মীদের পাঠিয়ে ভ্যাকসিন দিলে মানুষের যথার্থ উপকার হবে বলে গৈরিক ভারত আশা করে। তাই এই সমস্যা সমাধানের জন্য বরাক উপত্যকার বিভিন্ন শহরের ওয়ার্ড এবং গ্রামগুলিতে সরকারি মাধ্যমে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা হলে তা দ্রুত সমাধান হয়ে যায়।

অন্যদিকে ভারতবর্ষের বিভিন্ন স্থানে যেভাবে অক্সিজেনের অভাব দেখা যাচ্ছে এই মরণব্যাধিকে ঘিরে, তাই আগে থেকেই যদি বরাক উপত্যকায় একটি অক্সিজেন প্লান্ট তৈরি করা হয় তাহলে আশা করা যায়, এর মাধ্যমে মানুষের ভালো চিকিৎসা হতে পারে। স্বাস্থ্যমন্ত্রীকে গৈরিক ভারত পরামর্শ দেয়, এজন্য পাঁচগ্রামে থাকা কাছাড় পেপার মিলে যদি অক্সিজেন প্লান্ট তৈরি করা হয়, তবে জনসাধারণের চিকিৎসাজনিত অনেক সুবিধা হবে, যথার্থই জনগণের উপকারে আসবে।

আজকের এই স্মারকপত্র প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৈরিক ভারতের সর্বভারতীয় সংগঠন সম্পাদক প্রশান্ত জি, কেন্দ্রীয় কোষাধ্যক্ষ সুরজ কুমার, বরাক উপত্যকা সাধারণ সম্পাদক সুমিত রায়, কাছাড় জেলা সাধারণ সম্পাদক বকুল দাস, শিলচর নগর প্রভারি যাদব দেব, নগর উপদেষ্টা মলিন দাস, অভি দে, দীপ ধর, যীশু দাস, সৌরভ প্রজাপতি, বিপ্লব দাশ, রুপম নাথ সহ অন্যান্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker