Barak UpdatesHappeningsBreaking News

লোকাল ট্রেন চালুর দাবি নিয়ে ডিআরএম সকাশে দীপায়ন চক্রবর্তী
Dipayan Chakraborty meets DRM, demands resuming local trains

২০ নভেম্বরঃ লকডাউন কবেই শেষ হয়েছে। কিন্তু শিলচর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি আজও। বিশেষ করে, লোকাল ট্রেনগুলি বন্ধ থাকায় স্থানীয় মানুষের বেশ কষ্ট হচ্ছে। শিলচর থেকে ভৈরবী, ধর্মনগর, আগরতলা, গুয়াহাটি ট্রেন দ্রুত শুরু করার জন্য শুক্রবার লামডিং ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার (ডিআরএম)-এর সঙ্গে সাক্ষাত করেন বিজেপির জেলা কমিটির সহসভাপতি দীপায়ন চক্রবর্তী।

ডিআরএম যোগেন্দ্র সিং লখরা লামডিঙের ডিআরএম হিসেবে দায়িত্ব নিয়েই এই সেকশন পরিদর্শনে এসেছেন। শিলচরে অবস্থানকালে তাঁর সঙ্গে কথা বলেন দীপায়নবাবু। ডিআরএমের সঙ্গে ছিলেন বদরপুর এরিয়া ম্যানেজার এস উমেশ। ডিআরএম ইঙ্গিত দেন, খুব শীঘ্রই এই অঞ্চলের পুরনো ট্রেনগুলি চলতে শুরু করবে। একসঙ্গে সবকটির ঘোষণা না হলেও ধীরে ধীরে সবকটিই চালানো হবে। তিনি জানান, উপরমহলে এ নিয়ে চর্চা চলছে।

দীপায়নবাবু বরাকে ডেমু ট্রেন চালানোর জন্য রেলকর্তাদের অনুরোধ করেন। তিনি বলেন, গত বছরের সেপ্টেম্বরে তখনকার ডিআরএমের সঙ্গে সাংসদ ডা. রাজদীপ রায়, বিজেপির জেলা সভাপতি কৌশিক রাই প্রমুখ বরাকের রেল-সমস্যা নিয়ে আলোচনা করেন। সে সময়ও ডেমুর কথা উঠেছিল।

শিলচর-গুয়াহাটি ওভারনাইট এক্সপ্রেসের জন্যও বিজেপি সহসভাপতি দাবি করেন। তিনি বলেন, তাহলে চিকিতসার জন্য যারা গুয়াহাটি যাবেন, তারা উপকৃত হবেন। এ ছাড়া, সরকারি কাজকর্মের জন্য গুয়াহাটি যেতেও তখন বড় সুবিধে হবে।

দীপায়নবাবু রেলের ঠিকাদারদের বকেয়া বিল মিটিয়ে দেওয়ার জন্যও তাঁর কাছে আর্জি জানান৷ বলেন, কোভিড পরিস্থিতির দরুন ঠিকাদাররা আর্থিক সঙ্কটে রয়েছেন৷ পাশাপাশি রেলে যাতে বরাকের বেকাররা কাজ করতে পারেন সেজন্য টেন্ডারে নিয়ম কানুন সহজ সরল করারও অনুরোধ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker