Barak UpdatesHappeningsBreaking News

বিশ্ববিদ্যালয় খুলবে ১ জুলাই, ক্লাশ বাড়ি থেকেই
Assam Univ to reopen from 1 July, students to do online classes

২৪ জুনঃ গ্রীষ্মের ছুটি কাটিয়ে ১ জুলাই খুলছে আসাম বিশ্ববিদ্যালয়। তবে ছাত্রছাত্রীদের ক্লাশে যাওয়ার কোনও ব্যাপার নেই। পড়াশোনা চলবে অনলাইনেই। রেজিস্ট্রার প্রদোষকিরণ নাথ এক বিজ্ঞপ্তি জারি করে শিক্ষকদের অনলাইনেই ক্লাশ নিতে বলেছেন। শিক্ষকরা ইচ্ছে করলে ক্লাশের প্রয়োজনে ডিপার্টমেন্টে আসতে পারেন এবং বিশ্ববিদ্যালয়ের পরিকাঠামো ব্যবহার করতে পারেন। যে সব শিক্ষক শিলচরের বাইরে রয়েছেন, তাঁদের পনেরো জুলাইর মধ্যে ফিরে আসতে বলা হয়েছে। যারা শিলচরে রয়েছেন, ডিন বা বিভাগীয় প্রধান ডাকলেই তাদের বিশ্ববিদ্যালয়ে যেতে হবে।

যে সব কর্মী এতদিন গ্রীষ্মের ছুটি কাটাচ্ছিলেন, আগামী 1 জুলাই তাদের কাজে যোগ দিতে নির্দেশ দিয়েছেন প্রদোষবাবু। তিনি জানিয়েছেন, বিভাগীয় প্রধানদের কাছে অনলাইন রিপোর্টিং করলেও চলবে তাঁদের।  সমস্ত বিভাগ ও সেন্টারগুলিকে পনেরো জুলাইর মধ্যে ইন্টারন্যাল টেস্ট, সেশনাল, অ্যাসাইনমেন্ট সব শেষ করে উপাচার্যের কাছে রিপোর্ট জমা করতে বলেন তিনি।

এ ছাড়া, সমস্ত বিভাগীয় প্রধানদের অনলাইন ক্লাশের অগ্রগতি বিষয়ে মাসিক প্রতিবেদন তৈরি করে উপাচার্য়ের কাছে জমা দিতে বলা হয়েছে। এর আগে ডিন কমিটির বৈঠকে এইসব ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker