Barak UpdatesHappeningsBreaking News

শিলচরে কোয়ারেন্টাইন মুক্ত হলেন আরও ১২ চিকিতসক, ১৮ স্বাস্থ্যকর্মী
12 doctors & 18 health workers discharged from quarantine in Silchar

৬ মে : শিলচরে কোয়ারেন্টাইন থেকে ছাড়া পেলেন আরও ১২ জন চিকিতসক। কাছাড়ের জেলাশাসক বর্ণালী শর্মা বুধবার শিলচর শ্যামাপ্রসাদ রোডের হোটেল সাগরিকায় মোট ১২ জন ডাক্তারকে কোয়ারেন্টাইন মুক্ত করে তাদের সংবর্ধনা জ্ঞাপন করেন। জেলাশাসক তাদের হাতে উপহার সামগ্রীও তুলে দেন।

এ দিন সকাল ১১টায় ওই হোটেলে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন শিলচর মেডিক্যাল কলেজের সুপারেনটেনডেন্ট ডাঃ অভিজিৎ স্বামী, ডাঃ ভাস্কর গুপ্ত, অতিরিক্ত জেলাশাসক ললিতা রংপিপি, জেলা যুগ্ম স্বাস্থ্য সঞ্চালকের পক্ষ থেকে সুমনা নাইডিং সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তারা।

এই অনুষ্ঠানে জেলাশাসক শর্মা বলেন, বরাকের করোনা আক্রান্ত মোট চারজন রোগীর মধ্যে এ পর্যন্ত একজন রোগীকে সুস্থ করে সুন্দর ও সুষ্ঠুভাবে ইতিমধ্যে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। অন্য এক রোগীর মৃত্যু হয়েছে এবং বাকি দুজনকে যথাযথভাবে ডাক্তাররা চিকিৎসা করে যাচ্ছেন। ডাক্তাররা এই কঠিন পরিস্থিতিতে আত্মনিয়োগ করে যেভাবে এধরনের রোগী চিকিৎসা করেছেন, এর জন্য তিনি তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই সংবর্ধনা অনুষ্ঠানে শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ অভিজিৎ স্বামীও কোয়ারেন্টাইনমুক্ত ডাক্তারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পর তাঁরা নিজ নিজ বাড়িতে আরও ১৪ দিন থাকার পর আবার কাজে যোগ দেবেন।

পরে শিলচর শ্যামাপ্রসাদ রোডের হোটেল সুদক্ষিণায় থাকা আরও ১৮ জন করোনা আক্রান্ত রোগীদের সেবায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীকে এ দিন কোয়ারান্টাইন মুক্ত করা হয়। এ উপলক্ষে কাছাড়ের অতিরিক্ত জেলাশাসক ললিতা রংপিপি এই স্বাস্থ্যকর্মীদের সংবর্ধনা জ্ঞাপন করেন। বক্তব্য রাখতে গিয়ে শিলচর মেডিক্যাল কলেজের ডাঃ ভাস্কর গুপ্ত বক্তব্য স্বাস্থ্যকর্মীদের তাদের কাজের জন্য ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, তাঁরা আরও ১৪ দিন পর নিজ নিজ কাজে যোগ দিতে পারবেন। এই অনুষ্ঠানে ডাঃ স্বামী, এডিসি নাইডিং সহ অন্য স্বাস্থ্যকর্মীরা অংশ নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker