Barak UpdatesBreaking News

ফিল্ম ফেস্টিভ্যালের টাকা পেপার মিলে দেওয়া হোক, দাবি সু্স্মিতার
BJP squandering 30 crore on Film festival but fails to give 92 lakh for paper mill, alleges Sushmita

২৮ নভেম্বরঃ কাগজ কল নিয়ে ফের সরব হলেন প্রাক্তন সাংসদ তথা  মহিলা কংগ্রেস সভানেত্রী সুস্মিতা দেব। বর্তমান সাংসদ রাজদীপ রায়কে ঠুকে তিনি জানতে চান, দফায় দফায় মিল পুনরুজ্জীবনের কথা বলে আজ কেন লিকুইডিশনে গেল? তিনি বিস্মিত, আগস্টে কেন্দ্র লিকুইডিটরকে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছে, বেতন বাবদ তাঁরা একটি টাকাও দিতে পারবে না।

এর তিন মাস পরে রাজদীপ আজ লোকসভায় ২৪ মাসের বেতন দাবি করছেন ! চাইলেনই যখন, তখন ৩৫ মাস ধরে বেতনহীনদের জন্য ২৪ মাসের বেতন কেন চাইলেন? আর মিল পুনরায় খোলার দাবি না জানিয়ে শুধু বকেয়া বেতন কেন চাইলেন, এও রহস্যজনক ঠেকছে সুস্মিতার কাছে। তাঁর আরও বক্তব্য, জুলাইয়ে শাসক দলের ১১ সাংসদ সরকারের ভারি শিল্পমন্ত্রীর সঙ্গে দেখা করলেন। বেরিয়ে রাজদীপ জানালেন, মন্ত্রী পেপার মিল পরিদর্শনে আসবেন। চারমাসেও মন্ত্রী কেন এলেন না?

এর পরই প্রাক্তন সাংসদের মোক্ষম অস্ত্র, মাত্র ৯৪ লক্ষ টাকা এনএলসি ট্রাইব্যুনালে জমা করলে মিলটি বেঁচে যেত। বিজেপি সরকার ওই টাকাটা দিতে পারেনি। অথচ ৩০ কোটি টাকা খরচ করে অসমে চলচ্চিত্র মহোতসবরে আয়োজন করেছে। তিনি ফিল্ম ফেস্টিভ্যাল না করে ওই টাকা দুই পেপার মিলের জন্য ব্যয় করার দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker