NE UpdatesBarak UpdatesBreaking News

বুধবার জনতা ভবনে রাঁধুনিদের সঙ্গে বৈঠক, বাড়ি ঘেরাও করতেই প্রতিশ্রুতি শিক্ষামন্ত্রীর
Education Minister to have dialogue with Mid-day Meal workers after massive protest in front of his residence

১২ নভেম্বর : রাঁধুনিদের সমস্যা নিয়ে আলোচনায় বুধবার সকাল ১১টায় দিসপুর জনতা ভবনে সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসবেন রাজ্যের শিক্ষামন্ত্রী সিদ্ধার্থ ভট্টাচার্য। মঙ্গলবার শিক্ষামন্ত্রীর বাসভবন ঘেরাও করে সারা আসাম প্রাথমিক ও উচ্চ প্রাথমিক রাঁধুনি ও সহায়িকা সংস্থা।

এনজিওকে খাদ্য বিতরণ করার বিরোধিতা সহ রাঁধুনিদের চাকরি নিয়মিত করার দাবিতে এ দিন ৫০০ প্রাথমিক বিদ্যালয়ের রাঁধুনিরা শিক্ষামন্ত্রী বাসভবনের সামনে জমায়েত হয়ে গোটা এলাকা উত্তাল করে তোলেন। এ দিকে এই প্রতিবাদ কর্মসূচির পর সারা আসাম প্রাথমিক ও উচ্চ প্রাথমিক রাঁধুনি ও সহায়িকা সংস্থার সঙ্গে আলোচনায় বসার প্রতিশ্রুতি দেন শিক্ষামন্ত্রী। পরে শিক্ষামন্ত্রী জানান, বুধবার সকাল এগারোটায় দিসপুর জনতা ভবনে তিনি শিক্ষা বিভাগের উচ্চপদস্থ আধিকারিকদের নিয়ে রাঁধুনি সংস্থার প্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন।

অন্যদিকে রাঁধুনি সংস্থার উপ-সভাপতি কুদেজা খাতুন বলেন, বুধবারের আলোচনা ইতিবাচক না হলে বা রাঁধুনিদের ন্যায্য দাবি সরকার মেনে না নিলে গোটা রাজ্যজুড়ে বড় ধরনের আন্দোলন গড়ে তোলা হবে। তিনি রেলপথ অবরোধ সহ জনতা ভবনের সামনে আমরণ অনশনে বসার হুমকিও দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker