Barak UpdatesBreaking News

ইদকে সামনে রেখে বাইক নিয়ন্ত্রণে কড়া প্রশাসন
District administration strict on do’s & dont’s for bike riders on the day of Eid

৩০ মেঃ ইদের দিনে বাইক দুর্ঘটনা বেড়ে যায়। কয়েক বছর ধরে কাছাড় জেলায় এই প্রবণতা দেখা যাচ্ছে। উতসবের আনন্দে অনিয়ন্ত্রিত চালনার ফলেই সেদিন বহু দুর্ঘটনা বেড়ে যায়। প্রচুর মানুষ জখম হন। মৃত্যুর ঘটনাও ঘটে। আনন্দের বদলে সে দিন কিছু পরিবারে বিষাদের ছায়া ছেয়ে যায়। তাই এ বার ইদকে সামনে রেখে বাইক নিয়ন্ত্রণে কড়া হতে পুলিশকে বলা হয়েছে। দুইজনের বেশি মোটরসাইকেল, স্কুটারে বসতে পারবে না। হেলমেট অবশ্যই পরতে হবে। অন্যথায় সঙ্গে সঙ্গে আইনি ব্যবস্থা গ্রহণ করবে কর্তব্যরত  ট্রাফিক পুলিশ।

বৃহস্পতিবার শিলচরে জেলাশাসকের কনফারেন্স হলে আসন্ন ঈদ উল ফিতর সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে এক নাগরিক সভা অনুষ্ঠিত হয়। জেলাশাসক লায়া মাদ্দুরি তাতে পৌরোহিত্য করেন। অতিরিক্ত পুলিশ সুপার গৌরব আগরওয়াল, অতিরিক্ত জেলাশাসক জেআর লালসিম, সহকারী কমিশনার মারিয়া তানিম, নবনীতা হাজরিকা ছাড়াও আমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলেন শহরের বিভিন্ন মসজিদ কমিটির কর্মকর্তারা।

জেলাশাসক মাদ্দুরি সভায় জানান, বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের অবিরাম বিদ্যুৎ সরবরাহ করতে এবং জনস্বাস্থ্য কারিগরি বিভাগকে পর্যাপ্ত জল সরবরাহ করতে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে l অতিরিক্ত পুলিশ সুপার আগরওয়াল জানান, উৎসবের দিনে যে কোনও প্রকার অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলার জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker