India & World UpdatesBreaking News

এ বার বাইচুং-এর বায়োপিকে টাইগার!

১৫ মে : পাহাড়ি বিছে-কে নিয়ে রুপোলি পর্দায় আসতে চলেছে নয়া বায়োপিক। হ্যাঁ, এ বার বাইচুং ভুটিয়াকে নিয়েই বায়োপিক তৈরি হচ্ছে বলিঊডে। ধোনি, শচিন, আজাহার, সাইনা, মেরিকমের পর ক্রীড়াবিদদের তালিকায় এবার নতুন সংযোজন বাইচুং ভুটিয়া। বাইচুং ভুটিয়ার ভূমিকায় টাইগার শ্রফকে দেখা যেতে পারে। জ্যাকি শ্রফের ছেলে টাইগার ইতিমধ্যেই পরপর কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন। নাচ ও অ্যাকশনে তুখোড় টাইগারকেই বাইচুং-কে ফুটিয়ে তোলার দায়িত্ব দেওয়া হয়েছে। টাইগার এই ছবির অভিনয়ে প্রস্তাব পেয়েছেন কিছুদিন আগেই।

বাইচুং ভারতীয় ফুটবলের কিংবদন্তি। সিকিমের প্রত্যন্ত এলাকা থেকে উঠে এসেছেন তিনি। ভারতের পর বিশ্বমঞ্চেও দেশের নাম উজ্জ্বল করেছেন জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। তবে বায়োপিকে তাঁর ফুটবল কেরিয়ারের পাশাপাশি জীবন সংগ্রামের কাহিনীও ফুটে উঠবে। রুপোলি পর্দায় ফুটবলের পাশাপাশি ব্যক্তিগত জীবনের কাহিনীও দেখা যাবে। এই ছবির কথা এখনও প্রকাশ্যে প্রচার করা না হলেও এ নিয়ে জল্পনাও কম নয়।

কেন বাইচুঙের জীবনী নির্ভর ছবির জন্য টাইগারকে বেছে নেওয়া হয়েছে? কারণ হিসেবে বলা হচ্ছে, জ্যাকি-পুত্র নিজে একজন স্পোর্টসম্যান। শৈশবে ফুটবলও খেলেছেন। তাই প্রাথমিক তালিম তাঁর রয়েছে। একজন ফুটবলারকে পর্দায় ফুটিয়ে তুলতে তাঁর কোনও সমস্যা হবে না। যদিও সরকারিভাবে টাইগার শ্রফের নাম এই প্রোজেক্টে এখনও জানানো হয়নি। যদি টাইগার এই প্রোজেক্টে কাজ করতে রাজি হন, তাহলে এটাই হবে তাঁর কেরিয়ারের প্রথম বায়োপিক।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker