NE UpdatesHappeningsBreaking News

আরও কিছু বিশেষ ট্রেন

ওয়েটুবরাক, ২ মে : যাত্রীদের আকস্মিক ভিড় হ্রাস করতে উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের পক্ষ থেকে কয়েকটি স্পেশাল ট্রেন চালানো হবে। এই রুটে চলাচল করা অন্যান্য ট্রেনের ওয়েটিং লিস্টের যাত্রীরা এই সুযোগ নিতে পারবেন।
সেই অনুযায়ী, ট্রেন নং. ০৫৬২১ (আগরতলা – গুয়াহাটি) একমুখী স্পেশাল ২ মে তারিখে আগরতলা থেকে সকাল সাড়ে সাতটায় রওনা দিয়ে একই দিনে রাত ১০টা ৫০ মিনিটে গুয়াহাটি পৌঁছবে। অন্য একটি একমুখী স্পেশাল ট্রেন নং. ০৫৬২৩ (গুয়াহাটি – শিয়ালদহ) ২ মে গুয়াহাটি থেকে রাত ১১টা ৫৫ মিনিটে রওনা দিয়ে পরের দিন সন্ধ্যা ৬টায় শিয়ালদহ পৌঁছবে। একমুখী স্পেশাল ট্রেন নং. ০৫৬৬১ (গুয়াহাটি – আগরতলা) ৬ মে গুয়াহাটি থেকে সন্ধ্যা সাড়ে ছয়টায় রওনা দিয়ে পরের দিন সকাল সাড়ে ১১টায় আগরতলা পৌঁছবে।
ট্রেন নং. ০৫৯৩২ (ডিব্রুগড় – কলকাতা) স্পেশাল ৪ মে থেকে ২৯ জুন পর্যন্ত প্রত্যেক শনিবার ডিব্রুগড় থেকে সন্ধ্যা ৫টা ২০ মিনিটে রওনা দিয়ে পরের দিন রাত এগারোটায় কলকাতা পৌঁছবে। ফেরত যাত্রার সময়, ট্রেন নং. ০৫৯৩১ (কলকাতা – ডিব্রুগড়) স্পেশাল ৫ মে থেকে ৩০ জুন পর্যন্ত প্রত্যেক রবিবার কলকাতা থেকে রাত ১১টা ৫০ মিনিটে রওনা দিয়ে মঙ্গলবার ভোর সাড়ে তিনটায় ডিব্রুগড় পৌঁছবে। ট্রেনটি ধেমাজি, নর্থ লখিমপুর, বিশ্বনাথ চারিআলি, রাঙ্গাপাড়া নর্থ, রঙিয়া, কোকরাঝাড়, নিউ জলপাইগুড়ি, বারসোই, আজিমগঞ্জ, বান্ডেল ইত্যাদি স্টেশন হয়ে চলাচল করবে। ট্রেনে যাত্রীদের সুবিধার জন্য এসি-২ টিয়ার, এসি-৩ টিয়ার, স্লিপার ও জেনারেল সিটিং কোচ থাকবে। ব্রহ্মপুত্রের উত্তর পার এবং অরুণাচল প্রদেশের আশপাশের এলাকার জনসাধারণও উপকৃত হবেন।
এই স্পেশাল ট্রেনগুলির স্টপেজ ও সময়সূচির বিশদ বিবরণ আইআরসিটিসি ওয়েবসাইটে পাওয়া যাবে এবং বিভিন্ন সংবাদপত্র ও উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের সোসিয়াল মিডিয়া প্ল্যাটফর্মেও অধিসূচিত করা হয়েছে। যাত্রার করার পূর্বে বিশদ বিবরণগুলি দেখে নেওয়ার জন্য যাত্রীদের অনুরোধ জানিয়েছেন উত্তর-পূর্ব সীমান্ত রেলের মুখ্য জনসংযোগ অফিসার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker