NE UpdatesAnalyticsBreaking News

আসাম পুলিশে ৫৫৬৩টি পদের বিজ্ঞাপন প্রকাশ

গুয়াহাটি, ৭ অক্টোবর : এক লক্ষ সরকারি চাকরি দেওয়ার নির্বাচনী প্রতিশ্রুতি সম্পূর্ণ করার পথে ক্রমশ এগিয়ে চলেছে মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মার সরকার। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী এক বছরে এক লক্ষ চাকরি দেওয়ার কথা থাকলেও সরকার এক লক্ষ চাকরি দিচ্ছে আড়াই বছরে। আগের ঘোষণা অনুযায়ী শনিবার আসাম পুলিশে নিয়োগের জন্য ৫৫৬৩টি পদের বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ কথা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা নিজেই।

সামাজিক মাধ্যমে মুখ্যমন্ত্রী বলেছেন, রাজ্য সরকার বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের প্রতি সবসময়ই দায়বদ্ধ। এক লক্ষ নিয়োগের প্রতিশ্রুতি সরকার খুব শীঘ্রই সম্পূর্ণ করবে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আসাম পুলিশের শনিবার ৫৫৬৩টি পদের বিজ্ঞাপন প্রকাশ পেয়েছে এবং চলতি অক্টোবর মাসেই অন্যান্য বিভাগের প্রায় ১৫ হাজার পদের বিজ্ঞাপন প্রকাশিত হবে।

উল্লেখ্য, আসাম পুলিশ, এফ এন্ড ই এস, এপিআরও, ডিজিসিডি ও কারাগার ইত্যাদির অধীনে ৫,৫৬৩টি পদের বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে। প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন শুরু হবে ১৫ অক্টোবর ২০২৩ থেকে এবং আবেদনের শেষ দিন ১ নভেম্বর। এই ৫৫৬৩টি পদের মধ্যে রয়েছে ইউ বি কনস্টেবল ১১৪টি, এবি কনস্টেবলে একটি ব্যাকলগের পদ ধরে মোট ১১৫টি, নৌকা চালকের ৫৮টি পদ রয়েছে। এপিআরও তে ইউবি কনস্টেবল ১৬৪৫টি, এবি কনস্টেবল ২৩০০টি এবং একটি ইউ বি কনস্টেবল সহ মোট ৩,৯৪৬টি পদ। এছাড়া আসাম পুলিশের আরও কিছু পদের বিজ্ঞাপন শনিবার প্রকাশিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker