Barak UpdatesHappeningsBreaking News

একনজর বরাকে

  • মাছের প্রজনন ঋতু ১ এপ্রিল থেকে ১৫ জুলাই পর্যন্ত। করিমগঞ্জের জেলা মীন আধিকারিক জানিয়েছেন, এই সময়ের মধ্যে জেলায় আসাম ফিসারি ধারা বলবত করা হয়েছে। এই ধারার অধীনে সব ধরনের মশারি জালের ওপর নিষেধাজ্ঞা থাকবে। মাছের প্রজনন বাড়াতেই এই ব্যবস্থা বলে তিনি জানান।
  • সোনাই পুরসভা এলাকায় ১ এপ্রিল থেকে বহাল হওয়া বর্ধিত পুরকর স্থগিত রাখার দাবিতে একজোট হয়েছে বিরোধী দল। তিন বিরোধী দল কংগ্রেস, এইউডিএফ ও সিপিএম-এর পক্ষ থেকে সম্মিলিতভাবে সোনাই পুরসভার এক্সিকিউটিভ অফিসারকে একটি স্মারকপত্র দেওয়া হয়েছে। তাঁরা নতুন করে কর আদায় প্রক্রিয়া শুরু করার দাবি জানিয়েছেন।
  • হাইলাকান্দির অতিরিক্ত দায়রা জজের আদালত ১২ বছর আগের একটি খুনের মামলায় এক ব্যক্তিকে দোষী সাব্যস্ত করে ১৫ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে। ২০১১ সালে এই খুনের ঘটনাটি সংঘটিত হয়েছিল। রায়ে বলা হয়েছে, দোষী সাব্যস্ত রহমান মিয়া আনসারি পুরনো বিবাদের সূত্র ধরে ইসলাম উদ্দিন তালুকদারকে লাঠি ও টর্চ দিয়ে মেরে খুন করেছে।
  • গাজা পাচারের অভিযোগে লক্ষীপুরের সিঙ্গেরবন্দ বাজার এলাকা থেকে আকবর হোসেন মজুমদার নামের এক যুবককে আটক করেছে বেঙ্গালুরু পুলিশ। বেঙ্গালুরুতে জেল খেটে আকবর কিছুদিন আগেই বাড়ি ফিরেছিল। আদালতে শুনানিতে সে হাজির না থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। অবশেষে বেঙ্গালুরু পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।
  • বদরপুরঘাট গ্যামন সেতুর নিচে জোরগতি সম্পন্ন একটি ম্যাজিক ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, বদরপুরের বাসিন্দা ৬৭ বছর বয়সি মণিমালা দাস বাড়ি থেকে বেরিয়ে কাটিগড়া চৌরঙ্গির গোবিন্দপুরে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য দাঁড়িয়েছিলেন। তখনই ট্রাকটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে তাঁকে ধাক্কা মেরে পালিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker