Barak UpdatesHappeningsBreaking News

জয়পুরের ৫ জিপিতে সাংগঠনিক সভা করলেন সাংসদ রাজদীপ

ওয়ে টু বরাক, ২০ ফেব্রুয়ারি : গত নভেম্বর এবং ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত নিজের লোকসভা কেন্দ্রের বিশেষ করে বড়খলা, কাটিগড়া, ধলাই, উধারবন্দ, সোনাই, লক্ষীপুর ইত্যাদি বিধানসভা কেন্দ্র মিলে প্রায় ৬২টি সাংগঠনিক সভা করেন। মধ্যে সংসদের অধিবেশন ছাড়াও দলীয় সাংগঠনিক দায়িত্ব পালনে দেশজুড়ে দৌড়ঝাঁপের পর ফের একবার নিজের লোকসভা কেন্দ্রে সাংগঠনিক কাজে মনোনিবেশ করলেন শিলচরের সাংসদ ডঃ রাজদীপ রায়।

বিভিন্ন সভা সমিতিতে যোগ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্র সরকার ও হিমন্তবিশ্ব শর্মার নেতৃত্বাধীন অসম সরকারের সবরকম উন্নয়নমূলক কাজকর্ম নিয়ে আলোচনার পাশাপাশি সংগঠনের কর্মকর্তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলছেন। এছাড়াও তৃণমূল স্তরে সংগঠনকে চাঙ্গা করার কাজও করে যাচ্ছেন একযোগে। বিশেষ করে সরকারের কাজগুলো সঠিক অর্থে বাস্তবায়িত হওয়ার লক্ষে আমজনতার সহযোগিতা চাইলেন তিনি।

গত নভেম্বর মাসের পর ফের একবার নিজের লোকসভা কেন্দ্রের অন্তর্গত উধারবন্দে সাংগঠনিক সভা করলেন শিলচরের সাংসদ তথা রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজদীপ রায়। দলীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, সরকারের সুবিধা প্রাপক এবং নাগরিকদের নিয়ে সোমবার উধারবন্দের জয়পুর ব্লকে মোট পাঁচটি জিপিতে সভা করলেন। জয়পুর মণ্ডল সভাপতি বিনোদ শর্মার পৌরোহিত্যে হরিনগর কনকপুর দলুইছড়া কালীবাড়ি বালাধন কনকপুর জয়পুর কামরাঙ্গা এবং জয়পুর বাজার জিপিগুলোতে অনুষ্ঠিত সাংগঠনিক সভাগুলিতে প্রচুর সংখ্যক লোকসমাগম হয়। কেন্দ্র এবং রাজ্য সরকারের উদ্যোগে দায়বদ্ধ সহকারে যেসব জনকল্যাণ মূলক যোজনা চালু করা হয়েছে সেগুলো সবিস্তারে তুলে ধরেন সাংসদ।

বিগত দিনের সরকারের আমলের চেয়ে তুলনামূলকভাবে আজ সাধারণ মানুষ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে কীভাবে উপকৃত হচ্ছেন পরিসংখ্যান তুলে ধরে এর ব্যাখ্যা দেন রাজদীপ। প্রকল্পগুলো সঠিক অর্থে বাস্তবায়িত হওয়ার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন রাখেন তিনি। এ ব্যাপারে নাগরিকদের সকল প্রকার সহযোগিতা কামনা করেন সাংসদ। বিভিন্ন সভায় সাংসদের সঙ্গে এ দিন উপস্থিত ছিলেন শিলচর ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান মঞ্জুল দেব, সাংসদ প্রতিনিধি পুলক দাস, জেলা পরিষদ সদস্য বিজয়েতা মাহাতো, এপি সদস্য পাপড়ি দত্ত, জিপি সভানেত্রী চন্দ্রলেখা দেবী, বিজেপির জেলা সম্পাদক কানু রঞ্জন দেব, শিল্পী দত্ত, দলের মণ্ডল প্রভারি অনুপ রায়, এসটি মোর্চার শান্তনু বর্মন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker