Barak UpdatesHappeningsBreaking News

বন্যাদুর্গত ২৫০ জনকে পুজোর কাপড় দিল রূপম

ওয়েটুবরাক, ২৬ সেপ্টেম্বর : গত রবিবার মহালয়ার দিনে বন্যার্তদের মধ্যে নতুন বস্ত্র বিতরণ করল রূপম সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংস্থা। শহরের বিভিন্ন এলাকার মোট ২৫০ জনকে নতুন কাপড় তুলে দেন রূপমের সদস্যরা। সোমবার তাঁরা যাচ্ছেন বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা বেতুকান্দিতে৷ সেখানেও দুর্গাপূজা উপলক্ষে নতুন বস্ত্র বিতরণ করা হবে। এই বস্ত্র বিতরণ করতে রূপমের প্রত্যেক সদস্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক নিখিল পাল৷ সঙ্গে রূপমের অনেক শুভানুধ্যায়ীও সহযোগিতা করেছেন৷ সে জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।

তিনি বলেন, এটা রূপমের হীরক জয়ন্তী কর্মসূচিরই অঙ্গ৷ সংগঠনটি বিভিন্ন কার্যকলাপের মধ্য দিয়ে যে ষাট বছরে পৌঁছাতে পেরেছে তা সম্ভব হয়েছে সংস্থার সকল সদস্যদের সক্রিয় সহযোগিতা এবং শুভানুধ্যায়ীদের সাহায্য-সহযোগিতাতেই৷ হীরক জয়ন্তী বর্ষের আরও বিভিন্ন অনুষ্ঠানকে সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে রূপমের সম্পাদক সবার সহযোগিতা কামনা করেন। রবিবার বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  রূপমের সভাপতি প্রদীপ দত্তরায়, সহ-সভাপতি বিভাস দেব, সম্পাদক নিখিল পাল, সহ-সম্পাদক কাজল কর্মকার, সদস্য বিশ্বপতি নাগ, রাজু চৌধুরী, অনুপম দে, পুজন দত্ত, শংকর দাস, শর্মিষ্ঠা চৌধুরী, তৃপ্তি দে, মনিকা রায়, ইন্দিরা সাহা, নীলাঞ্জন পাল, সুব্রত দে, সন্তোষ দে, শান্তনু সরকার, চম্পক পাল, দেবাশিস সূত্রধর, বিপ্লব কর্মকার, জামিরুল ইসলাম প্রমুখ।

গত নভেম্বর মাস থেকে রূপমের হীরক জয়ন্তী বর্ষ শুরু হয়েছে৷ সে থেকে রূপম একের পর এক কর্মসূচি করে চলেছে৷ বন্যার সময়ও তাঁরা  দুর্গতদের পাশে একনাগাড়ে একমাসের বেশি সময় ধরে কাজ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker