Barak UpdatesCulture

পূবালির নতুন কার্যকরী কমিটি, সভাপতি সুপ্রিয়, সম্পাদক প্রণবকল্যাণ

৩০ আগস্ট : পরম্পরাগতভাবে সাংস্কৃতিক ঐতিহ্য বজায় রেখে নতুন কার্যকরী কমিটি গঠন করল পূবালী সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংস্থা। ২৮ আগস্ট, রবিবার শিলচর পার্ক রোডে সংস্থার নিজস্ব কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় আগামী দু’ বছরের জন‍্য এই কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে গত বছরের সম্পাদকীয় প্রতিবেদন পাঠ করেন সংস্থার সাধারণ সম্পাদক নিশীথ চক্রবর্তী এবং আয় ব‍্যয়ের হিসাব সবার সামনে তুলে ধরেন কোষাধ‍্যক্ষ প্রণব চৌধুরী। দুটি প্রতিবেদনই সর্বসম্মতভাবে সভায় গৃহীত হয়। তারপর সভাপতি শ‍্যামল কান্তি সেন পুরনো কমিটি ভেঙে দেন। এরপর এ দিনের সভার বাকি কাযকর্ম পরিচালনা করার জন‍্য শ‍্যামল সেনকে পুনরায় অস্থায়ীভাবে দায়িত্ব দেওয়া হয় এবং তিনি আগামী দু’বছরের জন‍্য নতুন কমিটি গড়ার প্রস্তাব সবার সামনে পেশ করেন।

সভায় সবার সম্মতিক্রমে সুপ্রিয় ভট্টাচার্যকে সভাপতি এবং প্রণব কুমার চৌধুরী ( প্রশাসন) ও সুশীল কুমার বনিককে (সাংস্কৃতিক) সহ-সভাপতি মনোনীত করা হয়। এছাড়া প্রণব কুমার দে (কল‍্যাণ) হয়েছেন সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক করা হয়েছে নিশীথ চক্রবর্তী (প্রশাসন) ও ড. অজয় বর্মণকে (সাংস্কৃতিক), সাংগঠনিক সম্পাদক করা হয় জয়ন্তী ধর দাস (প্রশাসন), নিত‍্যানন্দ দাস (সাংস্কৃতিক) ও নবারুণ চক্রবর্তীকে (ক্রীড়া) এবং কোষাধ্যক্ষ হন বিশ্বরাজ চক্রবর্তী। কার্যকরী সদস‍্য হয়েছেন যথাক্রমে শান্তনু সেনগুপ্ত, কিশোর বিশ্বাস ও পার্থ প্রতিম দাস। মুখ‍্য উপদেষ্টা শ‍্যামল সেন এবং সংস্থার উপদেষ্টামণ্ডলীতে রয়েছেন সুব্রত ভট্টাচার্য্য, অসিত চক্রবর্তী ও তপন রায়। সব মিলিয়ে ১৭ সদস‍্যের এক কার্যকরী কমিটি গঠন করা হয়। প্রাক্তন সভাপতি শ‍্যামল সেনের কাছ থেকে বর্তমান সভাপতি সুপ্রিয় ভট্টাচার্য সংস্থার দায়িত্বভার সমঝে নেওয়ার পর সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker