Barak UpdatesHappeningsBreaking News

সোমবার শিলচরে পাঁচটি কেন্দ্রে কোভিশিল্ড, দুটি কেন্দ্রে কো- ভ্যাকসিন

ওয়েটুবরাক, ১৫ আগস্ট : সোমবার শিলচর শহরের পাঁচটি কেন্দ্রে কোভিশিল্ড দেওয়া হবে ।

নাজিরপট্টি মডেল স্কুলে স্লট বুকিংয়ের মাধ্যমে কোভিশিল্ডের প্রথম ও দ্বিতীয় ডোজ ২০০টি করে দেওয়া হবে । এখানে অন-স্পট রেজিস্ট্রেশনে কোনও ধরনের ভ্যাকসিন দেওয়া হবে না ।

অম্বিকাপট্টির দুর্গাশংকর পাঠশালায় স্লট বুকিংঙে প্রথম ও দ্বিতীয় ডোজ ১০০টি করে এবং অন-স্পট রেজিস্ট্রেশনে প্রথম ও দ্বিতীয় ডোজ আরও ১০০টি করে মোট ৪০০টি ভ্যাকসিন দেওয়া হবে।

শিলচর সদরঘাট অভয়iচরণ পাঠশালায় সিনিয়র সিটিজেনদের জন্য অন-স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রথম ও দ্বিতীয় ডোজ কোভিশিল্ড ২০০টি করে মোট ৪০০টি ভ্যাকসিন দেওয়া হবে । এখানে স্লট বুকিংয়ের মাধ্যমে কোনও কোভিশিল্ড দেওয়া হবে না।

শিলচর আরবান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে দ্বিতীয় ডোজ ২০০টি অন-স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে, বিলপার গ্রেভইয়া্রড রোডের ললিতা দাস প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ও দ্বিতীয় ডোজ কোভিশিল্ড ২০০টি করে মোট ৪০০টি ভ্যাকসিন দেওয়া হবে । এখানেও স্লট বুকিংয়ের মাধ্যমে কোভিশিল্ড দেওয়া হবে না।

সোমবার যে দুটি কেন্দ্রে অন-স্পট রেজিস্ট্রেশনে কো- ভ্যাকসিন দ্বিতীয় ডোজ দেওয়া হবে সে গুলি হচ্ছে, শিলচর আরবান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ১০০টি এবং নাজির পট্টি মডেল স্কুলে আরও ১০০টি কো- ভ্যাকসিন দ্বিতীয় ডোজ দেওয়া হবে বলে জেলা জনসংযোগ জানিয়েছেl

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker