Barak UpdatesHappeningsBreaking News

সিবিএসই দ্বাদশে ১০০ শতাংশ উত্তীর্ণ শিলচর মহর্ষি বিদ্যামন্দিরে

ওয়েটুবরাক, ৩১ জুলাই : সিবিএসিই-র উচ্চমাধ্যমিকে ১০০ শতাংশ ফলাফল হয়েছে শিলচর মহর্ষি বিদ্যামন্দিরে। বিজ্ঞান, কলা ও বাণিজ্য মিলিয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৪৮। তার মধ্যে বিজ্ঞানে ৭১, বাণিজ্যে ৪৫ ও কলা বিভাগে ৩২ জন উত্তীর্ণ হয়েছেন। বিজ্ঞান বিভাগে ৯৬ শতাংশ পেয়ে স্কুলে সেরা হয়েছেন রুচিরা দত্ত চৌধুরী । দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে অর্ণব রায় (৯৫.৬%) ও অনুভা দত্ত চৌধুরী (৯৩.৪%)। বাণিজ্যে শীর্ষে রয়েছেন মুসকান হিরাওয়াত (৯৪%)। অস্মিতা মজুমদার (৯৩.৪%) দ্বিতীয় ও তৃতীয় সর্বোচ্চ নম্বর পেয়েছেন চিরাগ আগরওয়াল(৯৩%)।

কলা বিভাগে স্কুলে সেরা স্থান ছিল সায়েদা মজুমদার-এর। পেয়েছেন ৯৫% নম্বর। ৯৩ শতাংশ পেয়ে অ্যাঞ্জেলিনা সিনহা হয়েছেন দ্বিতীয়। কলা শাখায় যুগ্মভাবে তৃতীয় সর্বোচ্চ নম্বর পেয়েছেন জাহ্নবী যাদব ও তানিশা পাল। দুজনেই ৯২ শতাংশ করে স্কোর করেছেন।

সব মিলিয়ে এবার স্কুলের উচ্চ মাধ্যমিকে ৯০ শতাংশের বেশি নম্বর পেয়েছেন ১৮ পরীক্ষার্থী, ৮০%-এর বেশি ৫৮, ৭০%-এর বেশি ৫২ ও ৭০ শতাংশের নীচে পেয়েছেন ২০ পড়ুয়া। এই খবর জানিয়ে পড়ুয়াদের ফলাফলে খুশি প্রকাশ করেছেন বিদ্যামন্দিরের অধ্যক্ষা শমিতা দত্ত। উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন তাঁদের। তাছাড়া, স্কুলের শিক্ষক-অশিক্ষক কর্মচারীরাও ছাত্রছাত্রীদের সাধুবাদ জানিয়েছেন তাঁদের সাফল্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker