Barak UpdatesHappeningsBreaking News

রামমন্দিরের দোহাই দিয়েই পরিমলের জন্য ভোট চাইলেন প্রতিমা

ওয়েটুবরাক, 4 মার্চঃ শিলচর আসনের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করে পুলিশ প্যারেড গ্রাউন্ডে নির্বাচনী জনসভায় বক্তৃতা করলেন কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন মন্ত্রী প্রতিমা ভৌমিক। পরিমল শুক্লবৈদ্যর প্রার্থিত্ব ঘোষণার পর শিলচর লোকসভা আসনে এটিই প্রথম নির্বাচনী সভা। রাজ্যের আবগারি, মীন ও পরিবহন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্যর জন্য ভোট চাইতে গিয়ে প্রতিমা রামমন্দিরকেই সামনে আনেন। বলেন, নরেন্দ্র দামোদরদাস মোদী রামমন্দির বানিয়ে দিয়েছেন। তাই তাঁকে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী করতে হবে। সে জন্য অধিকাংশ আসন থেকে বিজেপি এমপি পাঠাতে হবে। কেন্দ্রে বিজেপিকে সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে ফেরাতে হবে।

প্রতিমা ভৌমিক সোমবারের জনসভায় জানান, ব্যাঙ্ক থেকে যে কোনও ঋণ নিতে গেলে দুইজন সরকারি কর্মচারীকে গ্যারেন্টার হতে হয়। কিন্তু মহিলাদের এসএইচজির ঋণে কোনও গ্যারেন্টার প্রয়োজন হয় না। কারণ মোদীই মহিলাদের এই ঋণে ্গ্যারান্টার। আর মোদী নিজে গ্যারান্টার হওয়ায় এই ঋণ পেতেও ঝামেলা পোহাতে হয় না।

জনসভায় প্রার্থী পরিমল শুক্লবৈদ্য ছাড়াও বক্তব্য রাখেন বিদায়ী সাংসদ রাজদীপ রায়, জেলা বিজেপি সভাপতি বিমলেন্দু রায়, শিলচরের বিধায়ক দীপায়ন চক্রবর্তী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker