Barak UpdatesHappeningsBreaking News

রবিবার তৈমুর রাজাকে বেগম রোকেয়া স্মারক সম্মাননা

ওয়েটুবরাক, ২ অক্টোবর : ২৫ বছর পূর্তি উদযাপনের অঙ্গ হিসেবে রবিবার বেগম রোকেয়া স্মারক সম্মাননা দিতে যাচ্ছে বরাক এডুকেশন সোসাইটি। ইলোরা হেরিটেজের কনফারেন্স হলে এদিন সকাল ১১টায় এই অনুষ্ঠান শুরু হবে। একই অনুষ্ঠানে সম্মানিত করা হবে আরও ৪ গুণী ব্যক্তিত্বকে। এদিন বেগম রোকেয়া স্মারক সম্মাননা প্রদান করা হবে দৈনিক সাময়িক প্রসঙ্গ পত্রিকার সম্পাদক তথা বরাক বঙ্গের কাছাড় জেলা সভাপতি তৈমুর রাজা চৌধুরীকে।
অন্য চার গুণীদের মধ্যে রয়েছেন অবসরপ্রাপ্ত ক্রীড়া আধিকারিক বদরউদ্দিন মজুমদার, ওয়েস্ট শিলচর কলেজের লাইব্রেরিয়ান আলি হোসেন বড়ভুইয়া, তারিণীপুর হাইস্কুলের শিক্ষক দিদারুল তালুকদার ও ইস্ট কাজিডহর হাইস্কুলের বিজ্ঞান শিক্ষক রাগিব হোসেন চৌধুরী। সে দিন বেগম রোকেয়া স্মারক বক্তৃতা করবেন বিশিষ্ট সাহিত্যিক ও আইনজীবী ইমাদউদ্দিন বুলবুল।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কাছাড় জেলার পুলিশ সুপার ড. রমনদীপ কৌর ও আসাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা শাহিনা আরা বেগম। এছাড়া মুখ্য অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে জেলার সাংসদ ডাঃ রাজদীপ রায়ের। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সোসাইটির সভাপতি ড৹ আলাউদ্দিন মণ্ডল। অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করে তুলতে সবার উপস্থিতি কামনা করেছেন সোসাইটির কেন্দ্রীয় কমিটির সম্পাদক লালমিয়া লস্কর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker