India & World UpdatesHappeningsBreaking News

মোদির গ্যারান্টি হচ্ছে ফুটো ভাঁড়, জবাব মমতার

ওয়েটুবরাক, ১৪ এপ্রিল : ”মোদির গ্যারান্টি হচ্ছে ফুটো ভাঁড়। মোদির গ্যারান্টি জুমলার গ্যারেন্টি।” বললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ তাঁর কথায়, “বলেছিল ১৫ লক্ষ টাকা করে দেব। একটাকাও দেয়নি। টাকা নাকি ঝুড়িতে করে আনছিল, পড়ে গিয়েছে।”

ভোটের দিন যত এগিয়ে আসছে ততই চড়ছে বাগযুদ্ধের পারদ। শনিবার জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার সভা থেকে বিজেপিকে তীব্র নিশানা করলেন তৃণমূল নেত্রী।

পশ্চিমবঙ্গে গিয়ে দুর্নীতি থেকে ভূপতিনগর বিস্ফোরণকাণ্ড নিয়ে হুঁশিয়ারি দিয়েছিলেন নরেন্দ্র মোদি, অমিত শাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি  বলেছিলেন, “এরা যতই ষড়যন্ত্র করুক, আমি আপনাদের গ্যারান্টি দিচ্ছি, ৪ জুনের পর দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে তদন্ত আরও জোরালো হবে। এটা মোদির গ্যারান্টি।” কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী  বলেছিলেন, “যারা বোমা বিস্ফোরণ ঘটিয়েছিল, তাদের জেলে যাওয়া উচিত৷ সবাইকে উল্টো করে সোজা করে দেবে।” এ সবেরই পাল্টা জবাব দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷
মমতা বলেন, প্রধানমন্ত্রী বলছেন, ”চুন চুন কে গ্রেফতার করেঙ্গে। আর স্বরাষ্ট্রমন্ত্রী এসে বলেছেন লটকা দেঙ্গে। আমরা বলি ঝটকা দেঙ্গে। বাংলায় এই সব কায়দা চলে না। আপনার কানুন আপনার কাছে রাখুন। এসব গুজরাত, উত্তরপ্রদেশ, রাজস্থানে চলে, কৃষকদের ওপর চলে। এখানে চলবে না।”
লোকসভা ভোটের নির্ঘণ্ট নিয়ে এদিন নির্বাচন কমিশনকেও নিশানা করেন তৃণমূল নেত্রী।  বলেন, ”তিন মাস ধরে ভোট। তিন মাস ধরে নির্বাচন হয় কখনও? পাঁচ বছরের সরকার। তার মধ্যে ৩ মাস লোকসভা, ৩ মাস বিধানসভা, এক মাস পঞ্চায়েত নির্বাচন। তার পর পুরসভা সহ অন্যান্য নির্বাচন আছে। তাহলে ভোটেই তো এক বছর চলে গেল। তাহলে কাজ হবে কী ভাবে? যারা গুটি সাজান তাঁরা কি এই বিষয়টি কখনও ভেবে দেখেছেন?”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker